শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা!
চিকিৎসার জন্য আবেদন : মরণ যন্ত্রণায় কাতরাচ্ছে শফিকুল

চিকিৎসার জন্য আবেদন : মরণ যন্ত্রণায় কাতরাচ্ছে শফিকুল

হেলাল হোসেন কবির: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু। ভূভেন হাজারির এই গানটি যেন মানবতার কঠিন বাস্তবতার রূপ দিয়েছেন। কথাগুলোর মিল পাওয়া যায় বর্তমান সমাজে। তেমনি মানুষের সহানুভূতি পাওয়ার জন্য দীর্ঘদিন থেকে ছটফট করছেন এক অসহায়  ব্যক্তি। চোখ মানুষের অমূল্য সম্পদ হলেও সেই চোখে টিউমার নিয়ে অসহ্য যন্ত্রণায় দিন অতিবাহিত করছে শফিকুল ইসলাম।

 

জানা যায়, লালমনিরহাট জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের কিশামত ঢঢ গাছ গ্রামের মৃত্যু আব্দুস ওহাবের ছেলে শফিকুল ইসলাম (৫৫)। তিনি বিগত তিন বছর যাবত চোখের ভিতর টিউমার নিয়ে অসহ্য যন্ত্রণায় চলা ফেরা করছেন। তার চোখের অবস্থা এতোটাই খারাপ যে, অপারেশনের কোন বিকল্প নাই। টিউমার নিয়ে  ঠিক মতো চলতে পারে না, খেতে পারে না,  ঘুমাতে পারে না। যেন মরণ যন্ত্রনা তাকে নিঃস্ব করে ফেলছে।

 

শফিকুল ইসলাম বলেন, আমি গরীব মানুষ। ইতি মধ্যে চোখের চিকিৎসা করতে গিয়ে বাড়ি ভিটার চার শতক জমি বিক্রিও করেছি। স্ত্রী ও দুই সন্তান নিয়ে আমি এখন নিরূপায়। এদিকে দিন দিন যন্ত্রণা বেড়েই চলেছে। বর্তমানে আমার পক্ষে অপারেশনের ব্যয় ভার বহন করা অসম্ভব হয়ে পরেছে। তাই সমাজের বিত্তবান দানবীব ব্যক্তি ও মানবিক সরকারের কাছে আমার চিকিৎসার আর্থিক সাহায্যের জন্য জোর আবেদন জানাচ্ছি।

 

উল্লেখ্য যে, যে কোন দানবীব ব্যক্তি (০১৯৬৪১১৯৭১৭) এই নম্বরে শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone