শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের প্রবেশদ্বার মিশন মোড় গোলচত্ত্বরের ফোয়ারার স্থলে এখন ঘাস লাগানো হয়েছে তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না!
বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট জেলা বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন

বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট জেলা বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন

প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ স্কাউটস এর জাতীয় সদর দপ্তর কর্তৃক প্রদানকৃর্ত “লং সার্ভিস, বার টু দি মেডেল অব মেরিট, মেডেল অব মেরিট, ন্যাশনাল সার্টিফিকেট অ্যাওয়ার্ড” অর্জন করেছে বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট জেলা।

 

বিভিন্ন কাজে আত্মনিবেন করায় গৌরবময় স্কীকৃতি স্বরূপ বাংলাদেশ স্কাউটস কর্তৃক এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

শুক্রবার (২৭ জুন) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় কাউন্সিলের ৫০তম (সুবর্ণ জয়ন্তী) বার্ষিক সাধারণ সভায় এ অ্যাওয়ার্ড ঘোষণা করে বাংলাদেশ স্কাউটস।

 

এ বছর বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট জেলা থেকে ৩৮জন এই অ্যাওয়ার্ড পেয়েছে।

 

জানা যায়, এ বছর বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট জেলা থেকে লং সার্ভিসঃ মুক্তালাল রায় ঈশোর, আঞ্চলিক উপ-কমিশনার (আন্তর্জাতিক), বাংলাদেশ স্কাউটস, দিনাজপুর অঞ্চল ও প্রধান শিক্ষক, হরিদেব সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোঃ লিয়াকত আলী ভূঁঞা, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা ও প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত), খোচাবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সকল অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

বার টু দি মেডেল অব মেরিটঃ মোঃ আবু জাফর, জেলা প্রশাসক ও সভাপতি, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা। এটিএম রশীদুল আলম প্রামানিক, সম্পাদক, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট সদর উপজেলা ও প্রধান শিক্ষক, কালেক্টরেট কলেজিয়েট স্কুল। অপূর্ব চন্দ্র রায়, সহকারী কমিশনার, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট সদর উপজেলা ও প্রধান শিক্ষক, জগতবেড় কালীবাড়ী সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয় এ সকল অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

মেডেল অব মেরিটঃ মোঃ মাহফুজুর রহমান মণ্ডল, সহকারী কমিশনার (সংগঠন), বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা ও প্রধান শিক্ষক, দুড়াকুটি উচ্চ বিদ্যালয়। মোঃ রাজিবুর রহমান, সহকারী জেলা কমিশনার (আইসিটি), বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা ও প্রধান শিক্ষক, গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়। মোছাঃ পাপিয়া সুলতানা, জেলা কাব লিডার, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা ও সহকারী শিক্ষক, খোচাবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ শেফালী বেগম, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপ। রনজিত চন্দ্র রায়, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়। মোছাঃ আলেয়া ফেরদৌসী, সহকারী কমিশনার, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট সদর উপজেলা ও প্রধান শিক্ষক, খোচাবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। মিনতী রানী সরকার, প্রধান শিক্ষক ও ইউনিট লিডার, ভাটিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোঃ মশিউর রহমান, উপজেলা স্কাউট লিডার ও সহকারী শিক্ষক, কালমাটি দাখিল মাদ্রাসা। খুরশীদুজ্জামান আহমেদ, কমিশনার, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট জেলা ও প্রধান শিক্ষক, কালীগঞ্জ কেইউপি পাইলট উচ্চ বিদ্যালয়। মোঃ আসাদুজ্জামান, সহ-সভাপতি, বাংলাদেশ স্কাউটস, কালীগঞ্জ উপজেলা। মোঃ জালাল উদ্দিন, কোষাধ্যক্ষ, বাংলাদেশ স্কাউটস, কালীগঞ্জ উপজেলা। মোঃ এলাহান কবির, কমিশনার, বাংলাদেশ স্কাউটস, কালীগঞ্জ উপজেলা ও প্রধান শিক্ষক, মদাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রদীপ কুমার সরকার, সম্পাদক, বাংলাদেশ স্কাউটস, কালীগঞ্জ উপজেলা। মোঃ শাহীনুর ইসলাম, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, আমবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়। কৃষ্ণ চন্দ্র রায়, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, সাপটানা পুরান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। সুবর্ণা রানী রায় অধিকারী, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, বড় দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ কামরুন নাহার, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, তালুক হারাটী আব্দুস ছাত্তার মেম্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোঃ আব্দুর রহমান, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, হরিদেব সরকারি প্রাথমিক বিদ্যালয়। মেরিনা খাতুন, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, ১নং খুনিয়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ শাকিলা খন্দকার, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, খোর্দ্দসাপটানা সরকারি প্রাথমিক বিদ্যালয়। মুহাঃ আব্দুল মালেক মন্ডল, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, মকড়া ঢঢগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়। জহির উদ্দিন আহমেদ, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, ইটাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সকল অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

ন্যাশনাল সার্টিফিকেটঃ মোঃ একরামুল হক সরকার, সহ-সভাপতি, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট সদর উপজেলা ও প্রধান শিক্ষক, তিস্তা কে.আর. খাদেম উচ্চ বিদ্যালয়। মোঃ আশরাফুল আলম, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, দুড়াকুটি উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপ। হালিমা খাতুন, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপ। মোছাঃ জাহানারা বেগম, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, গুড়িয়াদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ আলেমা জাহান, সহকারী কমিশনার, বাংলাদেশ স্কাউটস, লালমনিরহাট সদর উপজেলা ও প্রধান শিক্ষক, তালুক খুটামারা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ ফাতেমা বেগম, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, রামদাস সরকারি প্রাথমিক বিদ্যালয়। চন্দনা রায়, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, ছিড়ামাল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়। নাজনীন জাহান, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, টুপামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়। সুরভী সুলতানা জামান, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, সুইড প্রতিবন্ধী অটিস্টিক ও বার্ণহার্ডট ইনক্লুসিভ স্কুল। মোছাঃ শায়লা মল্লিক, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, কুলাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়। সামছুন্নাহার বেগম, সহকারী শিক্ষক ও ইউনিট লিডার, শহীদ শাহজাহান কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়। মোছাঃ তসলিমা বেগম, প্রধান শিক্ষক ও গ্রুপ সভাপতি, পূর্ব সাপটানা সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সকল অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone