শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত রংপুর আঞ্চলিক বিটিভি উপ-কেন্দ্রকে পূর্ণাঙ্গ কেন্দ্র হিসেবে চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের উত্তর বাংলা কলেজের প্রভাষক এস. তাবাসসুম রায়হান মুসতাযীর তামান্না অনশন কর্মসূচী লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যাগণের বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত
তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) কর্তৃক দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) কর্তৃক দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে বিজিবির সার্বিক ব্যবস্থাপনায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মুজাহিদুল ইসলাম কর্তৃক অাজ ৩১ মে সকাল সাড়ে ৯টায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার শিবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২শতটি সীমান্তবর্তী অসহায়, দুঃস্থ্য এবং হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি প্যাকেটে ৪কেজি চাল, ২কেজি ডাল, ৪কেজি আটা, লবন ৫০০ গ্রাম এবং মাস্ক ১টি প্রদান করা হয়। এ ছাড়াও ত্রাণ সামগ্রী বিতরণের সময় সংশ্লিষ্ট এলাকার ইউপি চেয়ারম্যান, মেম্বার, বুড়িমারী কোম্পানী কমান্ডার, স্কুল শিক্ষক এবং স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone