শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
লালমনিরহাটে মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন : সেই ব্যবসায়ী আটক

লালমনিরহাটে মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন : সেই ব্যবসায়ী আটক

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়ে চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিক ভাবে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর আশরাফ আলী লাল (৫৫) নামের এক ব্যবসায়ীকে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

 

এর আগে রাত ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি আপলোড করার পর তা দ্রুত ভাইরাল হয়।

 

ভাইরাল হওয়া ২মিনিট ৪৩সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরো ২-৩জন কিশোরটিকে বার বার মাটিতে ফেলে বেধড়ক মার-ধর এবং পা দিয়ে মুখ ও গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।

 

পেশায় ব্যবসায়ী আশরাফ আলী লালমনিরহাট জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক। মিশন মোড়ে তার মালিকানাধীন সীমান্ত শপিং কমপ্লেক্সের নিচ তলায় মঙ্গলবার সকালের দিকে নির্যাতনের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালের দিকে ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে তেলের একটি জারিকেন চুরির অপরাধে এক কিশোরকে আটক করে কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেওয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন।

 

পুলিশ জানিয়েছে, ভিডিও ভাইরাল হওয়ার পর এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় প্রধান অভিযুক্ত আশরাফ আলী লালকে আটক করা হয়েছে।

 

তবে ঘটনার পর থেকে নির্যাতনের শিকার কিশোরের খোঁজ মেলেনি। তবে তার বাড়ি লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চাঁদনী বাজার এলাকায় বলে জানা গেছে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম সাংবাদিকদের জানান, ভাইরাল হওয়া ভিডিও’র প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি নির্যাতনের শিকার কিশোরকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone