শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের প্রবেশদ্বার মিশন মোড় গোলচত্ত্বরের ফোয়ারার স্থলে এখন ঘাস লাগানো হয়েছে তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না!
১২৫পিচ ইয়াবাসহ লালমনিরহাটে এমপি প্রার্থী গ্রেফতার

১২৫পিচ ইয়াবাসহ লালমনিরহাটে এমপি প্রার্থী গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট-০১ আসনের (পাটগ্রাম-হাতীবান্ধা) জাতীয় পার্টি (জেপি)র সাইকেল প্রতীকের এমপি প্রার্থী ও বর্তমানে পাটগ্রাম উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলী আজম (৫০) কে ১২৫পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ। এ সময় জুম্মন বাবু (২৩) আরও এক যুবককে গ্রেফতার করা হয়।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত এসব তথ্য জানান।

 

তিনি জানান, ২০০১ সালে জাতীয় পার্টির (জেপি) সাইকেল প্রতীকে লালমনিরহাট-০১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) এমপি নির্বাচন করেন।

 

পাটগ্রাম থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার ২ আগষ্ট সন্ধ্যায় পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকায় আলী আজমের নিজবাসায় অভিযান চালিয়ে পুলিশ ১২৫পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। তিনি পাটগ্রাম উপজেলার তফিজ উদ্দিনের ছেলে এবং ওই উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ খোরশেদ রেজার ছোট ভাই বলে জানা গেছে। এ সময় তার সহযোগী জুম্মন বাবু নামে এক যুবককে গ্রেফতার করা হয়। তিনি রসুলগঞ্জ এলাকার বেলাল হোসেনের ছেলে।

 

পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি নেতা আলী আজম দীর্ঘদিন থেকে সীমান্ত পথে ভারতীয় গরু, ইয়াবা, ফেন্সিডিল ও মদ, কাপড় চোরাচালান এবং স্থানীয় প্রভাবশালী ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তি, বুড়িমারী স্থলবন্দর ব্যবহারকারী সিএন্ডএফ এজেন্ট, আমদানি-রফতানি কারক ব্যবসায়ীদের নিকট মাদক সরবরাহ করে আসছে বলে অভিযোগ রয়েছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। স্থানীয় কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় আলী আজমের বিরুদ্ধে মাদক ব্যবসা করার সুনির্দিষ্ট অভিযোগ নিশ্চিত হওয়ার পরেই তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা (পাটগ্রাম থানার মামলা নম্বর-২। ২ আগষ্ট, ২০২০ খ্রি.) হয়েছে। রবিবার ৩ আগষ্ট সকালে তাকে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone