বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
তুষারপাত মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত সেই জাহানারা’র পরিবার মুজিববর্ষের ঘর চেয়ে আবেদন! পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ-এঁর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পূবালী ব্যাংক লিমিটেডের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত লালমনিরহাট পৌর এলাকাধীন মাধ্যমিক স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

পশুর সাথে মানুষের নির্মম আচরণ : হাতীবান্ধা থানায় অভিযোগ

আলোর মনি রিপোর্ট
  • প্রকাশের তারিখ : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় বাদাম ক্ষেতের পাতা খাওয়ায় ছাগলকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিচারের দাবিতে রক্তাক্ত ছাগলটিকে নিয়ে হাতীবান্ধা থানায় হাজির হয়েছিল ছাগলের প্রতিপালক কৃষক রফিকুল ইসলাম ভুট্টু। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সন্ধ্যা হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের বিজিবি ক্যাম্পের উত্তর পার্শ্বে ৮নং ওয়ার্ডে।

হাতীবান্ধা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এই গ্রামের আবু বক্কর (৫৫) ছাগলটিকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। অবলা এই পশুটি তার বাদাম খেতের পাতা খেয়েছে, এই অপরাধে। আবু বক্কর একই গ্রামের মৃত তফিজ উদ্দিনের ছেলে ও ভুট্টু’র প্রতিবেশী। এই ঘটনায় ছাগলটির পিছনের ডান পায়ের উপরে মারাত্মক ক্ষত সৃষ্টি হয়ে। পশুর সাথে এই নিষ্ঠুর আচরণের বিচার চেয়ে কৃষক ভুট্টু ছাগলটিকে নিয়ে হাতীবান্ধা থানায় হাজির হয়েছে। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক সাংবাদিকদের জানান, ছাগলের প্রতিপালকে থানায় লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেয়া হয়। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। লালমনিরহাট জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান সাংবাদিকদের জানান, কোন প্রাণি বা পশুর সাথে এমন আচরণ কখনোই ঠিক নয়।

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102