শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

বেপরোয়া চালকের জন‍্য একজনের মৃত‍্য অপরজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ শুক্রবার ২৪ জুলাই সন্ধ্যা ৭টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নে বাজেমুজরাই গ্রামের সেনপাড়ায় বেপরোয়া গাড়ি চালকের কারনে একজনের মৃত‍্য ও অপর জন মৃত‍্যর সাথে পাঞ্জা লড়ছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত‍্য   রুহণী মালির স্ত্রী স্বাবিত্রী (৭০) ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনে বসে স্বাবিত্রীর বাড়ির উঠানে বসে কথা বলতেছিলো এমন সময় একটি বেপরোয়া মটর সাইকেল চালক এসে তাদের উপরে মটর সাইকেলটি তুলে দেয়। পরে এলাকাবাসী ছুটে এসে মটর সাইকেলটিকে আটক করে। চালক পালিয়ে যায়।

 

এলাকাবাসী স্বাবিত্রী ও তার দেবর অমূল‍্য মালী (৭২) দুজনকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত্ব চিকিৎসক স্বাবিত্রীকে মৃত্যু বলে ঘোষণা করে। আর অমূল‍্য মালী চিকিৎসাধীন রয়েছে।

 

জানা যায়, বেপরোয়া মটর সাইকেল চালক পাশের গ্রামের মরতুজার ছেলে মশিয়ার রহমান (২২)। এই ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনা স্থানে একটি টহল পুলিশের গাড়ি গেলে সেটি এলাকাবাসির তোপের মুখে পরে।

 

মৃত্য মায়ের ছেলে স্বপন সেন সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে অশ্রু ভেজা চোখে বলে, তার মায়ের হত্যাকারীর সঠিক বিচার দাবি জানায়।

 

আহত ব‍্যক্তির ছেলে চিত্ত রজ্ঞনও এর সঠিক বিচার দাবি করেন।

 

লালমনিরহাট সদর থানার এসআই আশাফুল ইসলাম সাপ্তাহিক আলোর মনি ডটকম অনলাইনকে বলেন, ঘটনা শুনে আমরা একটি টহল টিম ঘটনা স্থলে এসেছি, বিষয়টি মর্মান্তিক আইন অনুযায়ী ব‍্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone