শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ
এস এম আশরাফুল হক মিঠুর নিজস্ব উদ্যোগে রাস্তা সংস্কারে ভোগান্তি কমলো কয়েক হাজার মানুষের

এস এম আশরাফুল হক মিঠুর নিজস্ব উদ্যোগে রাস্তা সংস্কারে ভোগান্তি কমলো কয়েক হাজার মানুষের

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লাগাতার বৃষ্টিপাতে ধরলা নদী বিধৌত লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের কলাখাওয়া গ্রাম থেকে কালীরপাট গ্রাম পর্যন্ত রাস্তাটির বেহাল দশা।

 

উক্ত রাস্তাটিতে এক হাটু কাদা মাটি থাকায় চলাচলের অনুপযোগী হয়ে পড়লে বাংলাদেশ আওয়ামী লীগ বড়বাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও আইরখামার সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক এস এম আশরাফুল হক মিঠু রাস্তাটির সংস্কারের উদ্যোগ গ্রহণ করেন।

 

যেমন উদ্যোগ তেমন কাজের অংশ হিসেবে কাঁচা রাস্তাটিতে প্রথমে বালু ও পরে ইটের খোয়া ফেলে চলাচলের উপযোগী করে তোলা হয়েছে। এতে করে যাতায়াতকারী প্রায় ১০হাজার মানুষের ভোগান্তি কমেছে।

 

কহিনুর বেগম বলেন, হামরা ধরলা নদীর পাশোত থাকি, পানি বাড়লে হামার রাস্তাটা ডুবি যায়। হামার মিঠু বাবাজি নিজের টাকা দিয়া রাস্তা ঠিক কইরবার নাগছে। হামরা মিঠু বাবাজিক ধন্যবাদ দেই কিন্তু সরকারের কাছে হামার দাবি এই রাস্তাটা যেনো পাকা করি দেয়।

 

ইউনুছ আলী বলেন, আমাদের এই রাস্তা দিয়ে প্রতিদিন ৮/১০হাজার মানুষের যাতায়ত। এই রাস্তা দিয়া নিয়মিত অটো, ভ্যান ও ঘোড়ার গাড়ি চলে তাই আমাদের দাবি এই রাস্তাটি দ্রুত পাকা করা হোক।

 

বাংলাদেশ আওয়ামী লীগ বড়বাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও আইরখামার সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক এস এম আশরাফুল হক মিঠু বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি বন্যা কবলিত পানিবন্দী মানুষের পাশে রয়েছি। তাদের যাতায়তের রাস্তাটি চলাচলের অনুপযোগী হলে আমি নিজ উদ্যোগে চৈতন্য সীতারাম-কলাখাওয়ার বাজার হতে কালীরপাট পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা সংস্কার করি এবং ছিড়ামাল্লি পাকার মাথা থেকে কাশেম বাজার পর্যন্ত রাস্তাটিও আমি সংস্কার করে দেই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone