শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি লালমনিরহাটে মৌলিক শিক্ষা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত বিশ্ব পোলিও দিবস পালন করল রোটারি ক্লাব অব লালমনিরহাট ‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল
করোনায় ৫জন অাক্রান্ত

করোনায় ৫জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটে করোনায় ৫জন অাক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন সিএস অফিস।

 

আজ সোমবার ৬ জুলাই রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করে লালমনিরহাট সিএস অফিস জানান, গত ২৪ঘন্টায় লালমনিরহাট পৌরসভার বালাটারী এলাকায় ২জন, ভূমি অফিসের ১জন, থানাপাড়ার ১জন ও লালমনিরহাট সদর হাসপাতালের নার্স ১জন করোনায় অাক্রান্ত হয়েছে। অাক্রান্তদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়।

 

লালমনিরহাট জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ১শত ৮৬জন এর মধ্যে ৮৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ২জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone