শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি লালমনিরহাটে মৌলিক শিক্ষা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত বিশ্ব পোলিও দিবস পালন করল রোটারি ক্লাব অব লালমনিরহাট ‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল
২৫জন ঘাতক করোনায় অাক্রান্ত

২৫জন ঘাতক করোনায় অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় লালমনিরহাটে ঘাতক করোনায় ২৫জন অাক্রান্তের খবর নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ শুক্রবার ৩ জুলাই রাত ৮টায় লালমনিরহাট সি এস অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকার ১৯জন, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামে ১জন, বড়খাতা গ্রামে ১জন, উত্তর জাওরানীতে ১জন, কালীগঞ্জের কাশিরাম গ্রামে ১জন, অাদিতমারী উপজেলার সাপ্টীবাড়ী বাজার এলাকায় ১জন ও কুমড়িরহাট এলাকায় ১জনসহ জেলায় মোট ২৫জন ঘাতক করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। ২৫জন রোগীর মধ্যে মহিলা ৯জন এবং পুরুষ ১৬জন।

 

এদিকে লালমনিরহাট জেলায় মোট করোনা রোগী ১শত ৫১জন এর মধ্যে সুস্থ্য ৫৭জন ও ১জন মারা গেছে।

 

অপরদিকে লালমনিরহাট জেলার হাট-বাজার ও রাস্তা-ঘাটে সরকারি স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় লালমনিরহাট জেলা জুড়ে হু হু করে করোনা রোগীরর সংখ্যা বাড়ছে বলে সচেতন মহলের দাবী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone