রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
গণহত্যা দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইফতার সামগ্রী বিতরণ শ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টে সাপটানা একাদশ চ্যাম্পিয়ন হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত তুষারপাত মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত সেই জাহানারা’র পরিবার মুজিববর্ষের ঘর চেয়ে আবেদন!

২৫জন ঘাতক করোনায় অাক্রান্ত

আলোর মনি রিপোর্ট
  • প্রকাশের তারিখ : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় লালমনিরহাটে ঘাতক করোনায় ২৫জন অাক্রান্তের খবর নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ শুক্রবার ৩ জুলাই রাত ৮টায় লালমনিরহাট সি এস অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকার ১৯জন, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামে ১জন, বড়খাতা গ্রামে ১জন, উত্তর জাওরানীতে ১জন, কালীগঞ্জের কাশিরাম গ্রামে ১জন, অাদিতমারী উপজেলার সাপ্টীবাড়ী বাজার এলাকায় ১জন ও কুমড়িরহাট এলাকায় ১জনসহ জেলায় মোট ২৫জন ঘাতক করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে তাদের দেহে করোনা সনাক্ত হয়। ২৫জন রোগীর মধ্যে মহিলা ৯জন এবং পুরুষ ১৬জন।

 

এদিকে লালমনিরহাট জেলায় মোট করোনা রোগী ১শত ৫১জন এর মধ্যে সুস্থ্য ৫৭জন ও ১জন মারা গেছে।

 

অপরদিকে লালমনিরহাট জেলার হাট-বাজার ও রাস্তা-ঘাটে সরকারি স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানায় লালমনিরহাট জেলা জুড়ে হু হু করে করোনা রোগীরর সংখ্যা বাড়ছে বলে সচেতন মহলের দাবী।

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102