শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু
ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে সম্পর্ক নেই এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের

ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে সম্পর্ক নেই এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ‘Iqbar Hossain Mamun’ নামে খোলা ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের কোন সম্পর্ক নেই। এমন কথা জানিয়ে একটি সাধারণ ডায়েরী করেছে এ্যাডঃ ইকবাল হোসেন মামুন।

 

গতকাল বৃহস্পতিবার ২ জুলাই এ্যাডঃ ইকবাল হোসেন মামুন স্বাক্ষরিত সাধারণ ডায়েরীতে এ তথ্য জানানো হয়।

 

লালমনিরহাট সদর থানার সাধারণ ডায়েরী নং ৯৪/ ২০২০ তাং ০২/০৭/২০২০ইং।

 

সাধারণ ডায়েরীতে বলা হয়েছে, এই ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে এ্যাডঃ ইকবাল হোসেন মামুনের কোনো প্রকার সম্পর্ক নেই।

 

গতকাল সন্ধ্যা ৭টার সময় লালমনিরহাটের খোর্দ্দ সাপটানার মৃত্যঃ খন্দকার ইছাহাকের পুত্র খন্দকার রাশেদ বাবু জানায়, আমার ছবি ব্যবহার করে ফেইক আইডি ব্যবহার করে তার কাছে ম্যাসেঞ্জারে টাকা ধার চেয়েছে মর্মে উক্ত সাধারণ ডায়েরীতে উল্লেখ করেছেন তিনি।

 

আরও উল্লেখ করেছেন যে, উক্ত ফেইক আইডি দিয়ে প্রতারণাসহ বিকাশ নাম্বার- ০১৩১৫২৬৭৪৬৩ এই নাম্বারে টাকা চাচ্ছে এতে করে আমার সুনাম নষ্ট করছে।

 

ভবিষ্যতে যেন এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে, সে কারণে তিনি লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

 

এছাড়াও তিনি তার প্রকৃত ফেসবুক আইডি ‘Iqbal Mamun’ এ পোস্ট দিয়ে উল্লেখ করেছেন, ‘আমার ছবি/ আইডি ব্যবহার করে টাকা চাচ্ছে আমি লালমনিরহাটে & সুস্থ আছি, কেউ টাকা পাঠাবেন না। প্রতারণা করছে।’

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone