শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী! লালমনিরহাটে ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারী নিহত! কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
করোনা রোগী ১১৭জন : নতুন করে ৪জন অাক্রান্ত

করোনা রোগী ১১৭জন : নতুন করে ৪জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটে মোট করোনা রোগীর সংখ্যা ১শত ১৭জন। তবে গত ২৪ ঘন্টায় লালমনিরহাট পৌরসভার থানাপাড়া এলাকায় ১জন ও বসুন্ধরা এলাকায় ১জন, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজ গ্রামের ১জন ও পাটগ্রাম উপজেলার পাটগ্রাম এনসিসি ব্যাংকের ১জন অফিসারসহ মোট ৪জন এর মধ্যে ১জন মহিলা। এদের নমুনা সংগ্রহ করে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে। তাদের দেহে করোনা সনাক্ত হয়।

 

আজ বুধবার ১ জুলাই রাত ৮টায় লালমনিরহাট সিএস অফিস ওই তথ্যর সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাট জেলায় মোট ১শত ১৭জন করোনা রোগী তার মধ্যে ৫২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ১জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone