শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
ঢাবি শিক্ষার্থী শুভহত্যা : এবার সাংবাদিক সম্মেলনে বিচার দাবি

ঢাবি শিক্ষার্থী শুভহত্যা : এবার সাংবাদিক সম্মেলনে বিচার দাবি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ (২৮) হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে রবিবার দুপুরে লালমনিরহাট জেলার কালীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে পরিবারটি। অংশ নেন বিভিন্ন শ্রেণির পেশার মানুষজনও। এতে বক্তব্য দেন শুভর বড় বোন হাসিনা ইয়াসমিন বিনতে হক মুন্নী, মা নুরজাহান হক ও মামী সুলতানা রাজিয়া মোস্তফা।

 

প্রসঙ্গত ২৪ সেপ্টেম্বর রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ভাড়া বাসা থেকে শুভর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সেখানে স্ত্রীসহ বসবাস করতেন তিনি। এ ঘটনায় শুভর বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক বাদী হয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে শুভর স্ত্রী শেহনীলা নাজ ও শাশুরী আছমা বেগমসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মোহাম্মদপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত জাকারিয়া বিন হক শুভ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনেশ্যাম (এমসি মোড়) এলাকার আব্দুল হকের ছেলে। এর আগে এলাকাবাসী শুভহত্যার সুষ্ঠতদন্ত ও বিচারের দাবিতে কালীগঞ্জের তুষভান্ডার বাজারে মানববন্ধন ও বিক্ষোভ এবং লালমনিরহাট শহরের মিশন মোড়ে মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone