শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
ঢাবি শিক্ষার্থী শুভহত্যা : এবার সাংবাদিক সম্মেলনে বিচার দাবি

ঢাবি শিক্ষার্থী শুভহত্যা : এবার সাংবাদিক সম্মেলনে বিচার দাবি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ (২৮) হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে রবিবার দুপুরে লালমনিরহাট জেলার কালীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে পরিবারটি। অংশ নেন বিভিন্ন শ্রেণির পেশার মানুষজনও। এতে বক্তব্য দেন শুভর বড় বোন হাসিনা ইয়াসমিন বিনতে হক মুন্নী, মা নুরজাহান হক ও মামী সুলতানা রাজিয়া মোস্তফা।

 

প্রসঙ্গত ২৪ সেপ্টেম্বর রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের ভাড়া বাসা থেকে শুভর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সেখানে স্ত্রীসহ বসবাস করতেন তিনি। এ ঘটনায় শুভর বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক বাদী হয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে শুভর স্ত্রী শেহনীলা নাজ ও শাশুরী আছমা বেগমসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মোহাম্মদপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত জাকারিয়া বিন হক শুভ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনেশ্যাম (এমসি মোড়) এলাকার আব্দুল হকের ছেলে। এর আগে এলাকাবাসী শুভহত্যার সুষ্ঠতদন্ত ও বিচারের দাবিতে কালীগঞ্জের তুষভান্ডার বাজারে মানববন্ধন ও বিক্ষোভ এবং লালমনিরহাট শহরের মিশন মোড়ে মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone