শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‍্যালি এবং স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা! টেবিল টক হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ লিয়াকত হোসেন (কাপ-পিরিচ) প্রতীকে বিজয়ী! পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুহুল আমীন বাবুল (আনারস) প্রতীকে বিজয়ী! রেলপথ সংস্কার প্রকল্পে অনিয়ম অনুসন্ধানে লালমনিরহাটে দুদক! চলছে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদের নির্বাচন আজ লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রূপালী ব্যাংক পিএলসি লালমনিরহাট কর্পোরেট শাখার নতুন ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত
অস্বচ্ছলদের জন্য নর্থ কিং ও সাগাইবাড়ী-এর বিনামূল্যে ইফতার ও সেহেরী

অস্বচ্ছলদের জন্য নর্থ কিং ও সাগাইবাড়ী-এর বিনামূল্যে ইফতার ও সেহেরী

আর্থিকভাবে অস্বচ্ছল, রোজাদার ব্যক্তির জন্য বিনামূল্যে ইফতার ও সেহেরীর ঘোষণা দিয়েছে দেশের উত্তরবঙ্গের ঐতিহ্য লালন করা প্রতিষ্ঠান “ক্যাসপার ফুড নেটওয়ার্ক”-এর দেশী-বিদেশী খাবারের রেস্তোরাঁ নর্থ কিং ও সাগাইবাড়ী। প্রতিষ্ঠান দুটির স্বত্বাধিকারী মোঃ আবুল বাশার সুমন এক ফেসবুক পোস্টে রমজানের প্রথম দিনেই এই ঘোষণা দেন। এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষও।

 

স্বত্বাধিকারী মোঃ আবুল বাশার সুমন জানান, যারা আর্থিকভাবে অস্বচ্ছল, অথচ রোজা রাখার নিয়ত করেছেন। যারা সেহেরী ও ইফতারের খাবার ব্যবস্থা করতে সমস্যাবোধ করছেন, তারা নর্থ কিং এবং সাগাইবাড়ী রেস্টুরেন্টে বিনামূল্যে সেহেরী এবং ইফতার গ্রহণ করতে পারবেন। এ সুবিধা শুধু সুবিধাবঞ্চিত আর হতদরিদ্রদের জন্য নয়, যারা পথে ঘাটে জীবনযাপন করে আসছেন কিংবা যেসব কর্মজীবি মানুষকে জীবিকার তাগিদে বাড়ির বাইরে থাকতে হচ্ছে তাঁরাও চাইলে এই ইফতার ও সেহেরি গ্রহণ করতে পারবেন। প্রয়োজনে যে কোনোভাবে মেসেজ দিলেও খাবারের ব্যবস্থা করা হবে। রোজাদার ব্যক্তিদের জন্য পুরো রমজান মাসের জন্য এই সুবিধা থাকবে। খাবার গৃহীতার পরিচয় সম্পূর্ণভাবে গোপন রাখার নিশ্চয়তাও দেয়া হয়েছে। ক্যাসপার ফুড নেটওয়ার্ক এর আওতাধীন প্রতিষ্ঠান সাগাইবাড়ী এবং নর্থকিং রেস্টুরেন্টের লালমনিরহাটে অবস্থিত দুটি শাখা থেকে রমজান মাসজুড়ে বিনামূল্যে এসব ইফতার ও সেহেরী বিতরণ করা হবে।

 

তিনি আরও জানান, ইফতারের আয়োজনে রয়েছে, ছোলা, মুড়ি, ডিমের চপ, পেয়াজু, জিলাপিসহ আট থেকে দশ প্রকারের খাবার। এছাড়া সেহেরীর আয়োজনে আছে মাছ, সাদা ভাত, ডিম ও সবজি। কখনো আবার থাকবে খাশি অথবা মুরগির মাংস।

 

মোঃ আবুল বাশার সুমন আরও বলেন, ব্যবসায়ীদের ব্যবসার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা রয়েছে। সেই চিন্তা থেকে সাগাইবাড়ী এবং নর্থকিং এই আয়োজন করেছে। প্রতি বছরই এই আয়োজনের ধারাবাহিকতা রাখার ইচ্ছে জানিয়েছেন মোঃ আবুল বাশার সুমন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone