শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য রালি ও আলোচনা সভা

আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য রালি ও আলোচনা সভা

আলোর মনি রিপোর্ট: সোমবার (১৪ মার্চ) সকাল ৯টা ৩০মিনিটে লালমনিরহাট পৌরসভা চত্ত্বরে নারী ও শিশু বিষয়ক স্থায়ী কমিটি, লালমনিরহাট পৌরসভা, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প (ইউজিআইআইপি-থ্রি), স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)র আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য রালি, আলোচনা সভা ও ক্রেষ্ট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

সভাপতিত্ব করেন লালমনিরহাট পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর ফাতেমা বেগম। প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন। বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক, নারী উদ্যোক্তা ও টিএসসিসি এর সদস্য জাকিয়া সুলতানা রিমু। বক্তব্য রাখেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধার সহধর্মিণী রেহেনা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জেসমিন আরা পারভীন প্রমুখ। সঞ্চালক লালমনিরহাট পৌরসভার তাবাসসুম চৌধুরী।

 

পরে লালমনিরহাট পৌরসভা ও লালমনিরহাট সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সংবর্ধনা প্রাপ্ত হলেন- আর্থিকভাবে সাফল্য অর্জনকারী নারী মমতাজ বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জেসমিন আরা পারভীন, সফল জননী মকসুম আরা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্দমে জীবন শুরু করেছেন যে নারী আকলিমা খাতুন মুক্তা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী জোসনা হাকিম, নতুন চিন্তাধারায় আত্মনির্ভরশীল যে নারী মনি বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী রাশেদা খাতুন, ফাতেমা খন্দকার ন্যান্সি। তাঁদের প্রত্যেককে সম্মাননা ক্রেষ্ট তুলেদেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone