শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে দিনব্যাপী বউ-শাশুড়ির মেলা অনুষ্ঠিত লালমনিরহাটে কাব হলিডেতে “শেখ হাসিনার” সাক্ষরযুক্ত সনদ বিতরণ লালমনিরহাট জেলা সমিতি ঢাকা’র উন্নয়ন ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে শোভাবর্ধন করেছে জবা ফুলগাছ লালমনিরহাটে হত্যা মামলায় ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার লালমনিরহাটের সাংবাদিকের পিতা মরহুম আফজাল হোসেনের কবর জিয়ারত অনুষ্ঠিত লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি
জনাব গোলাম ফারুক বসুনিয়া’র সম্মাননা উপলক্ষে আলোচনা সভা

জনাব গোলাম ফারুক বসুনিয়া’র সম্মাননা উপলক্ষে আলোচনা সভা

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত্বরে পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান জনাব গোলাম ফারুক বসুনিয়া ও সদস্য/ সদস্যা গণের সম্মাননা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ পঞ্চগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি আজিজার রহমান। প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান। বিশেষ অতিথিবৃন্দ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. সফুরা বেগম রুমী, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, অ্যাড. নজরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সদস্য এরশাদ হোসেন জাহাঙ্গীর। বক্তব্য রাখেন পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া প্রমুখ। এ সময় পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বসুনিয়া বলেন, “জনগণ ভালোবেসে সমর্থন করে আমাকে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদের এই আস্থার প্রতিদান দিব ইনশাআল্লাহ। পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী ৫বছর কাজ করে যাব।”

 

তিনি আরও বলেন, “এখন থেকে সরকারি যেকোন সহায়তা পেতে কোন উৎকোচ দিতে হবে না ও হয়রানির শিকার হতে হবে না। কারো বিরুদ্ধে এমন কোন অভিযোগ পাওয়া গেলে কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে। মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে মুক্ত ইউনিয়ন পরিষদ গড়তে সকলের প্রতি সহযোগিতা কামনা করেন।”

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone