শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত
বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি ৬দিন বন্ধ

বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি ৬দিন বন্ধ

আলোর মনি রিপোর্ট: পবিত্র ধর্মীয় উৎসব ঈদ উল আযহা উপলক্ষে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম টানা ৬দিন বন্ধ থাকবে।

 

রোববার (১৮ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতির সভাপতি রুহুল আমিন বাবুল।

 

তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সোমবার (১৯ জুলাই) থেকে শনিবার (২৪ জুলাই) পর্যন্ত ও শুক্রবার সাপ্তাহিক ছুটিসহ টানা ৬দিন বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংরাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। উভয় দেশের বন্দরের এ্যাক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। উভয় দেশের কাস্টমস, বন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে।

 

ফলে সোমবার (১৯ জুলাই) থেকে টানা ৬দিন স্থলবন্দরে সকল ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। রোববার (২৫ জুলাই) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে। তবে সরকার ঘোষিত কঠোর লকডাউনে সরকার বন্দরের কার্যক্রম বন্ধ ঘোষণা করলে ছুটি বাড়তে পারে বলেও জানান তিনি।

 

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও উপ-হাইকমিশনারের অনাপত্তির সনদ প্রাপ্ত পাসপোর্টধারী যাত্রীদের যাতায়ত স্বাভাবিক থাকবে। সেক্ষেত্রে দেশে ফেরত আসা যাত্রীদের ১৪দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামুলক।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone