শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে অ্যাড. মতিয়ার রহমান-এঁর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় নির্মাণ সামগ্রী; দুর্ভোগে শহরবাসী! লালমনিরহাটে কচুর আবাদ বেড়েছে রেলপথ সংস্কারে অনিয়ম; তদন্তে দুদক! বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন মোছাঃ লতিফা বেগম! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা ইলেকট্রিক মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে চাষিরা চাল কুমড়া চাষে ঝুঁকে পড়েছেন লালমনিরহাটে এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকঃ) পরীক্ষার ফলাফল প্রকাশিত বিশ্ব মা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত
হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সুমন সভাপতি, মোস্তফা সম্পাদক, রিফাত সাংগঠনিক

হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সুমন সভাপতি, মোস্তফা সম্পাদক, রিফাত সাংগঠনিক

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে আলতাব হোসাইন সুমন (ভোরের ডাক/ সিএন বাংলা) কে সভাপতি, মোস্তাফিজুর রহমান মোস্তফা (দৈনিক তৃতীয় মাত্রা) কে সাধারণ সম্পাদক ও আসাদ হোসেন রিফাত (দৈনিক সকালের সময়) কে সাংগঠনিক সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

 

শুক্রবার সন্ধ্যায় রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম (প্রভাতীর খবর), সহ-সভাপতি লুৎফর রহমান (দৈনিক পত্রিকা), যুগ্ম সম্পাদক আব্দুর রহিম (দৈনিক ভোরের দর্পন), অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম (পাবলিক বাংলা), প্রচার ও দপ্তর সম্পাদক মিজানুর রহমান (দৈনিক গণমানুষের আওয়াজ), কার্য নির্বাহী সদস্য কাজী আসাদুজ্জামান আসাদ (দৈনিক বাংলার জাগরণ), ইউনুস আলী (দৈনিক সময়ের কন্ঠস্বর) ও শাহিনুর ইসলাম প্রান্ত (আমার নিউজ) করে ১১সদস্য বিশিষ্ট এ পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone