শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর সেই বাসী চাঁদ

বিদায় ২০২০ : স্বাগতম ২০২১

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আগামী বছরের জন্য একগুচ্ছ স্বপ্ন আর জিজ্ঞাসা রেখে আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিদায় নিচ্ছে ২০২০ খ্রিস্টাব্দ। দিন শেষে কুয়াশাচ্ছন্ন দিগন্তরেখার ওপারে সূর্য ডুবে যাওয়ার সঙ্গে সঙ্গে আবহমানকালের অতল গহ্বরে চিরতরে হারিয়ে যাবে আরেকটি বছর। রাতে থার্টিফার্স্ট নাইটের শূন্য প্রহরে সূচনা হবে নতুন বছরের। ২০২০ খ্রিস্টাব্দকে বরণের আনন্দ আয়োজনে মেতে উঠবে লালমনিরহাটসহ সমগ্র বিশ্বের মানুষ। ভোরের কুয়াশা ভেদ করে শুক্রবার (১লা জানুয়ারি) প্রথম সূর্যের কিরণে উদ্ভাসিত হবে এক নতুন সকালের। মধ্যরাতে জিরো আওয়ারে বিশ্বব্যাপী বিদায় জানাবে ২০২০কে ও স্বাগত জানাবে ২০২১ খ্রিস্টাব্দকে। নববর্ষ ২০২১ শুভ হোক, এ প্রত্যাতায় ‘হ্যাপি নিউ ইয়ার’ লালমনিরহাটসহ পৃথিবীর সমগ্র দেশের প্রাণীকুলকে জানাই আমাদের পত্রিকা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone