শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু

বিদায় ২০২০ : স্বাগতম ২০২১

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আগামী বছরের জন্য একগুচ্ছ স্বপ্ন আর জিজ্ঞাসা রেখে আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিদায় নিচ্ছে ২০২০ খ্রিস্টাব্দ। দিন শেষে কুয়াশাচ্ছন্ন দিগন্তরেখার ওপারে সূর্য ডুবে যাওয়ার সঙ্গে সঙ্গে আবহমানকালের অতল গহ্বরে চিরতরে হারিয়ে যাবে আরেকটি বছর। রাতে থার্টিফার্স্ট নাইটের শূন্য প্রহরে সূচনা হবে নতুন বছরের। ২০২০ খ্রিস্টাব্দকে বরণের আনন্দ আয়োজনে মেতে উঠবে লালমনিরহাটসহ সমগ্র বিশ্বের মানুষ। ভোরের কুয়াশা ভেদ করে শুক্রবার (১লা জানুয়ারি) প্রথম সূর্যের কিরণে উদ্ভাসিত হবে এক নতুন সকালের। মধ্যরাতে জিরো আওয়ারে বিশ্বব্যাপী বিদায় জানাবে ২০২০কে ও স্বাগত জানাবে ২০২১ খ্রিস্টাব্দকে। নববর্ষ ২০২১ শুভ হোক, এ প্রত্যাতায় ‘হ্যাপি নিউ ইয়ার’ লালমনিরহাটসহ পৃথিবীর সমগ্র দেশের প্রাণীকুলকে জানাই আমাদের পত্রিকা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone