শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
আদিতমারীতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ইউএসএএ-এর কমিটি গঠন

আদিতমারীতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ইউএসএএ-এর কমিটি গঠন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারীতে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ইউএসএএ (ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অফ আদিতমারী) এর কমিঠি গঠিত হয়েছে।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুডওয়্যার বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ মনিরুজ্জামান মাসুদকে সভাপতি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ইসমাইল সরকার শাকিলকে সাধারণ সম্পাদক করে ৫২সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন করা হয়।

 

সংগঠনটির সাধারণ সম্পাদক ইসমাইল সরকার শাকিল বলেন, এটি লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের একটি সংগঠন। এই সংগঠনটি সম্পূর্ণ স্বেচ্ছাসেবী সংগঠন। আমাদের আদিতমারী একটি দরিদ্র্য এলাকা। আমাদের এই এলাকায় শিক্ষায় আলো যাতে করে একদম কোনায় কোনায় পৌঁছায় এজন্য আমরা বদ্ধ পরিকর।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone