শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ
পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহ্ফিল

পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহ্ফিল

লালমনিরহাটের পাটগ্রামে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৫ মার্চ) লালমনিরহাটের পাটগ্রাম শহীদ আফজাল মিলনায়তনে পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

 

পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নান-এঁর সভাপতিত্বে পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস আই সবুজ-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন বাবুল। এতে বিশেষ অতিথি ছিলেন পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরুল ইসলাম, পাটগ্রাম পৌরসভার মেয়র মোঃ রাশেদুল ইসলাম সুইট, পাটগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন লিপু, মহিলা ভাইস চেয়ারম্যান লফিতা আক্তার, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সালাউজ্জামান ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী জাহেদুল ইসলাম সোহেল, পাটগ্রাম উপজেলা প্রকৌশলী অফিসার মাহবুব উল আলম, লালমনিরহাট জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম প্রধান, পাটগ্রাম যুব মহিলা লীগের সভাপতি তানিয়া মির্জা। এ সময় পাটগ্রাম উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ, সামাজিক সংগঠন ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এবং পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস আই সবুজ বক্তব্যে বলেন, রিপোর্টার্স ইউনিটি উপজেলার সাংবাদিকদের একটি সংগঠন। সংগঠনটি শুরু থেকে স্থানীয় সাধারণ মানুষদের কথা ভেবে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। ইতোমধ্যে এই সংগঠনটির মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ, বিভিন্ন অপরাধ প্রতিরোধে কিশোর গ্যাং, ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মান উন্নয়নে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় আজকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

 

পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নান বক্তব্যে রিপোর্টার্স ইউনিটির বিভিন্ন সাফল্যের দিক তুলে ধরেন এবং বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের দৃঢ় প্রত্যয়ের কথা বলেন। অনুষ্ঠানটি সফল করার জন্য সকল সদস্য স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

 

প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং পরে দোয়া ও মোনাজাত শেষে, রোজাদারদের সামনে হরেক রকমের সু-স্বাদু ইফতার সামগ্রী পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone