শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‍্যালি এবং স্কুল বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা! টেবিল টক হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ লিয়াকত হোসেন (কাপ-পিরিচ) প্রতীকে বিজয়ী! পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুহুল আমীন বাবুল (আনারস) প্রতীকে বিজয়ী! রেলপথ সংস্কার প্রকল্পে অনিয়ম অনুসন্ধানে লালমনিরহাটে দুদক! চলছে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদের নির্বাচন আজ লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রূপালী ব্যাংক পিএলসি লালমনিরহাট কর্পোরেট শাখার নতুন ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত
সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা

সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা

উপজেলা পরিষদ নির্বাচনে সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

 

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে লালমনিরহাট জেলার উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীগণের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, নির্বাচন কমিশন চায় সহিংসতা মুক্ত সুষ্ঠু একটি নির্বাচন। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে প্রচার-প্রচারণা চালাতে হবে। এর বাইরে গেলেই শাস্তি পেতে হবে প্রার্থীকে।

 

লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। এ সময় রংপুর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ আবু জাফর, রংপুর অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) এসএম রশিদুল হক, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ লুৎফর কবীর সরকারসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীগণ উপস্থিত ছিলেন।

 

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা আরও বলেন, নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার আহবান জানান। নির্বাচনে পেশিশক্তি আর অপপ্রচার রোধে সোচ্চার থাকার কথা বলেন। ভোটারদের বেশি করে ভোটকেন্দ্রে আনতে প্রার্থীদের আহবান করেন।

 

উল্লেখ্য যে, সকাল ১০টায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে লালমনিরহাট জেলার সকল উপজেলার প্রার্থীগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান। সকাল ১১টা ৩০মিনিটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে বিভাগীয় কমিশনার, রংপুর: উপমহাপুলিশ পরিদর্শক, রংপুর রেঞ্জ, রংপুর এবং নীলফামারী, লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জেলা পর্যায়ের কর্মকর্তা এবং লালমনিরহাট জেলার প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান। দুপুর ১টায় নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতি। বিকাল ৩টায় লালমনিরহাট সার্কিট হাউজ হতে গাইবান্ধা সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone