শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
একটি কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

একটি কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: এ রকম দৃশ্য দেখলেই মনে হবে ধানের চারা রোপনের জন্য কৃষি জমি তৈরি করে অপেক্ষায় আছেন কৃষক। কখন শ্রমিকরা ধানের চারা রোপন করবেন। আসলেই কিন্তু তা নয়। এই সব চির চেনা দৃশ্য লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বনগ্রামের (আনন্দ বাজার-বনগ্রাম এলাকায়) চলাচলের জন্য প্রধান কাঁচা রাস্তা এটি। আর প্রতিনিয়ত ঘটছে নানা রকম দূর্ঘটনা। যেন দেখার আছে, শুধু ব্যবস্থা নেওয়ার কেউ নেই! লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ২নং কুলাঘাট ইউনিয়নের কাঁচা রাস্তা এটি। এই ইউনিয়নটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে রয়েছে দারুন ভাবে; লালমনিরহাট জেলা শহর ঘেষে চলা এই ইউনিয়নটির গ্রামীণ রাস্তাগুলো অবহেলিত ও চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে দিনের পর দিন। সামান্য বৃষ্টি হলেই কাঁচা রাস্তাগুলো যেন মানুষের জন্য মরণ ফাঁদ তৈরি হয়ে যায়। বিশেষ করে আনন্দ বাজার, বনগ্রাম, ইটাপোতা, খারুয়া, বুমকা, কর্ণপুর এলাকার মানুষের শহরে যোগাযোগ করার প্রধান এই রাস্তাটি পাকা করনের জন্য কর্তৃপক্ষের কাছে জোরদাবী করে আসছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone