শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সেই আলোচিত শ্রমিক লীগ নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাটে ডান চোখ তুলে নিয়েছে, এখন বাম চোখও উপড়ে ফেলার হুমকি দিচ্ছে অভিযোগ করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
একটি কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

একটি কাঁচা রাস্তার জন্য কয়েক হাজার মানুষের ভোগান্তি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: এ রকম দৃশ্য দেখলেই মনে হবে ধানের চারা রোপনের জন্য কৃষি জমি তৈরি করে অপেক্ষায় আছেন কৃষক। কখন শ্রমিকরা ধানের চারা রোপন করবেন। আসলেই কিন্তু তা নয়। এই সব চির চেনা দৃশ্য লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বনগ্রামের (আনন্দ বাজার-বনগ্রাম এলাকায়) চলাচলের জন্য প্রধান কাঁচা রাস্তা এটি। আর প্রতিনিয়ত ঘটছে নানা রকম দূর্ঘটনা। যেন দেখার আছে, শুধু ব্যবস্থা নেওয়ার কেউ নেই! লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ২নং কুলাঘাট ইউনিয়নের কাঁচা রাস্তা এটি। এই ইউনিয়নটি উন্নয়নের দিক থেকে পিছিয়ে রয়েছে দারুন ভাবে; লালমনিরহাট জেলা শহর ঘেষে চলা এই ইউনিয়নটির গ্রামীণ রাস্তাগুলো অবহেলিত ও চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে দিনের পর দিন। সামান্য বৃষ্টি হলেই কাঁচা রাস্তাগুলো যেন মানুষের জন্য মরণ ফাঁদ তৈরি হয়ে যায়। বিশেষ করে আনন্দ বাজার, বনগ্রাম, ইটাপোতা, খারুয়া, বুমকা, কর্ণপুর এলাকার মানুষের শহরে যোগাযোগ করার প্রধান এই রাস্তাটি পাকা করনের জন্য কর্তৃপক্ষের কাছে জোরদাবী করে আসছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone