শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
বিড়ি শ্রমিকদের মানববন্ধন

বিড়ি শ্রমিকদের মানববন্ধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আগামী ২০২০-২১ অর্থবছরে বিড়ির মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে লালমনিরহাটে বিড়ি শ্রমিক কারখানার শ্রমিকবৃন্দ।

 

গতকাল মঙ্গলবার ১৬ জুন সকালে লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শ্রমিকগণ জড়ো হয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালন করে।

 

বিড়ি শ্রমিক ফেডারেশন ও কর্মচারী ঐক্য পরিষদের ডাকে এ মানববন্ধনে বক্তারা বলেন, বিড়ি শ্রমিকদের মজুরি বৃদ্ধি, ট্যাক্স কমানো, নকল বিড়ির ব্যবসা বন্ধে পদক্ষেপ, বিড়ি শিল্পের সুরক্ষা আইন ও করোনাকালীন সময়ে বিড়িতে কর বৃদ্ধির কারণে কারখানা বন্ধ করে শ্রমিক ছাটাই না করার দাবী জানান।

 

এ সময় শ্রমিক ফেডারেশনের সভাপতি পনির উদ্দিন, সেক্রেটারী শফিকুল ইসলামসহ অন্যান্য শ্রমিক কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone