শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
স্থবির লালমনিরহাটের সাংস্কৃতিক অঙ্গন লালমনিরহাটে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা খাতের আওতায় সরবরাহকৃত মালামাল বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে সংখ্যালঘুদের নির্যাতন-নিপীড়ন অনতিবিলম্বে বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত
লালমনিরহাটে তবলীগ জামাতের জেলা ইজতেমার প্রস্তুতি চলছে

লালমনিরহাটে তবলীগ জামাতের জেলা ইজতেমার প্রস্তুতি চলছে

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটে তবলীগ জামাতের জেলা ইজতেমার প্রস্তুতি চলছে। আগামী বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার (৮, ৯ ও ১০ ডিসেম্বর) লালমনিরহাট কালেক্টরেট মাঠ প্রাঙ্গণে তবলীগ জামাতের লালমনিরহাট জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে।

 

বুধবার (৮ ডিসেম্বর) ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে জেলা ইজতেমার কার্যক্রম শুরু হবে। শুক্রবার (১০ ডিসেম্বর) বাদ জুম্মা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে। ঢাকার কাকরাইল মসজিদ থেকে মুরুব্বীদের একটি টীম লালমনিরহাট জেলা ইজতেমায় শরিক হয়ে বয়ান পেশ করবেন।

 

তবলীগ জামাতের সূরা সদস্য আলহাজ্ব শহীদার রহমানকে ইজতেমা মাঠের জিম্মাদারী প্রদান করা হয়েছে।

 

লালমনিরহাট কালেক্টরেট মাঠে ইজতেমার মঞ্চ ও সামিয়ানা লটকানোর খুঁটি স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন।

 

অপরদিকে লালমনিরহাটের ইজতেমার মাঠ পরিদর্শন করেন লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন ।

 

ইতিমধ্যে তবলীগ জামাতের একটি প্রতিনিধি টিস তারিখ নির্ধারণ, আইন-শৃংখলা রক্ষা বিষয়ে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানাসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। লালমনিরহাট জেলা তবলীগ জামাতের পক্ষ থেকে তাদেরকে আমন্ত্রণ জানানো হয়।

 

ইজতেমার বিভিন্ন নজমের জামাত গঠিত হয়েছে। নজমের জামাতের মধ্যে রয়েছে বায়তুল খালা নির্মাণ, পানি সরবরাহ ও ওজুখানার ব্যবস্থা, বৈদ্যুতিক সংযোগ স্থাপন, মাঠ সজ্জিতকরণ, পাহারাদার ও আপ্যায়নের ব্যবস্থা। সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে এবারের ইজতেমায় ২০হাজারের বেশী তবলীগ জামাতের সাথী অংশগ্রহণ করবেন বলে লালমনিরহাট জেলা তবলীগ জামাতের ইজতেমা আয়োজক কর্তৃপক্ষ জানান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone