শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
লালমনিরহাটে বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ

লালমনিরহাটে বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: বয়স্ক ও বিধবা ভাতা বঞ্চিত লালমনিরহাট জেলা শহরের শহীদ শাহজাহান কলোনীর প্রায় ১শতজন বয়স্ক মহিলা ও পুরুষ। তাদের আর কত বয়স হলে বয়স্ক ও বিধবা ভাতা পাবে! বছরের পর বছর লালমনিরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলারের দ্বারে দ্বারে ঘুরে ব্যর্থ হয়ে অবশেষে লালমনিরহাট জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছে ওই সব ভোক্তভুগিরা।

 

জানা গেছে, লালমনিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের শহীদ শাহজাহান কলোনীর বাসিন্দা বয়স্ক ৩৮জন ও ৩৪জন বিধবা মহিলা তারা ভাতার জন্য সংশ্লিষ্ট মেয়র ও কাউন্সিলারের দ্বারে দ্বারে ঘুরে কোন সুফল পাইনি।

 

মানিক জান, মনসুর আলী, মকবুল হোসেন, জালাল শেখ, ওজিফা ও হাফেজা খাতুনসহ ৩৮জন ভাতা প্রত্যাশীরা সাংবাদিকদের জানান, আমাদের বয়স ৬০ এর উর্দ্ধে হওয়ার পরেও আর কত বয়সে আমরা বয়স্ক ভাতা পাবো। বছরকা বছর ঘুরে কোন সুফল পাওয়া যায়নি। চরম দারিদ্রতার সাথে লড়াই করে আমরা মানবেতর জীবন যাপন করছি।

 

অনুসন্ধানে দেখা গেছে, একেক জনের বয়স ৭০ উর্দ্ধে হলেও তারা রহস্যজনক কারণে ভাতা বঞ্চিত। একই এলাকার কছিরন বেগম, রিনা বেওয়া, আয়শা বেওয়া, রাবেয়া বেগম, হোসনে আরা বেগম লেবু, মনোয়ারা বেগম, সাহের বানু, সরবানু বেগম ও হালিমা খাতুনসহ ৩৪জন বিধবা ভাতা প্রত্যাশী সাংবাদিকদের একই অভিযোগ করেন।

 

তারা সাংবাদিকদের আরও জানান, আমরা উন্নয়ন বঞ্চিত শহীদ শাহজাহান কলোনীর বাসিন্দা। দারিদ্রতার সাথে লড়াই করে মানবেতর জীবন যাপন করছি। একাধিকবার লালমনিরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলারের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে, অবশেষে ওই সব ভূক্তভোগীরা সকলেই লালমনিরহাট জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone