শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা লালমনিরহাটে যত্রতত্র এলপি গ্যাসের সিলিন্ডার বিক্রি; দুর্ঘটনার আশঙ্কা লালমনিরহাটে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের উপদেষ্টা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠিত লালমনিরহাটের চরনামা খুনিয়াগাছে কুচক্রী ব্যক্তিরা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে! স্থবির লালমনিরহাটের সাংস্কৃতিক অঙ্গন লালমনিরহাটে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা খাতের আওতায় সরবরাহকৃত মালামাল বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে সংখ্যালঘুদের নির্যাতন-নিপীড়ন অনতিবিলম্বে বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত
“আবারও লকডাউন দিলে ২কোটি পরিবারের ১০হাজার টাকা অনুদান নিশ্চিত করতে হবে” -জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

“আবারও লকডাউন দিলে ২কোটি পরিবারের ১০হাজার টাকা অনুদান নিশ্চিত করতে হবে” -জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

আলোর মনি রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপ-নেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিন নিয়ে বর্তমানে বিশৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে। এদিকে সরকার দেশের ব্যাপক উন্নয়ন করছে, কিন্তু সেই উন্নয়ন যাদের জন্য সেই জনগন যদি বেঁচে না থাকে তা হলে সব অনর্থক হবে। তাই সবার আগে দেশের সকল নাগরিকের জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

এ সময় তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আবারও লকডাউন দেওয়া উচিৎ হবে না। তবুও সরকার যদি লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নেয় তবে দেশের ২কোটি দরিদ্র পরিবারকে ১০হাজার করে টাকা অনুদান দিতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে লালমনিরহাট সদর উপজেলার লোহাকুচি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে প্রায় ২কোটি দরিদ্র ও কর্মহারা পরিবারের জন্য ২০হাজার কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে লকডাউন দেওয়া হলে হয়তো তখন কিছুটা কাজে আসবে। এদিকে এর আগে স্থানীয় লোহাকুচি বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জিএম কাদের এমপি। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সহিদার রহমান। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের স্থানীয়দের উদ্দ্যেশে বলেন, আপনারা যে দল করেন না কেন উন্নয়নের ক্ষেত্রে সকলকেই এক থাকতে হবে। এ সময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান আলী, সহকারী প্রকৌশলী আবু সাঈদ আকন্দ, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, প্রধান শিক্ষক রুহুল আমিন দুদু, লালমনিরহাট সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডঃ নজরুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অপরদিকে একই দিনে লালমনিরহাট সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হিসেবে তিনি কুর্শামারী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, মোস্তফীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উর্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন, খোড়াগাছ দাখিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, কালমাটি দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও কালমাটি উচ্চ বিদ্যালয়ের উর্ধমূখী ভবনের
সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone