শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা লালমনিরহাটে যত্রতত্র এলপি গ্যাসের সিলিন্ডার বিক্রি; দুর্ঘটনার আশঙ্কা লালমনিরহাটে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের উপদেষ্টা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠিত লালমনিরহাটের চরনামা খুনিয়াগাছে কুচক্রী ব্যক্তিরা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে! স্থবির লালমনিরহাটের সাংস্কৃতিক অঙ্গন লালমনিরহাটে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা খাতের আওতায় সরবরাহকৃত মালামাল বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে সংখ্যালঘুদের নির্যাতন-নিপীড়ন অনতিবিলম্বে বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত
জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপন

জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপন

আলোর মনি রিপোর্ট: রোববার (১৫ আগস্ট) সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসন লালমনিরহাট এর উদ্যোগে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

 

আল নাহিয়ান শিশু পরিবার এর সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ।

 

ভার্চুয়াল প্লাটফর্মে সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কৃর্তির উপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

অনলাইন মাধ্যমে সকাল ১১টা ৩০মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

দুপুর ১২টায় জেলা ও উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। জেলায় ১০০টি এবং প্রত্যেকটি উপজেলায় ৫০টি ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।

 

মসজিদে বাদ যোহর এবং মন্দির, গীর্জায় ও অন্যান্য উপাসনালয়ে সুবিধাজনক সময়ে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার এবং তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে কোরআন তেলওয়াত, হামদ-নাত, দোয়া মাহফিল, বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 

এ সময় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা, লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাঃ রাশেদুল হক প্রধান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) টিএমএ মমিন, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী, সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা, বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহসভাপতি এ্যাডঃ নজরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ আশরাফ হোসেন বাদল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শফিকুল ইসলাম শফিসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone