শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
লালমনিরহাটে মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ

লালমনিরহাটে মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ

আলোর মনি রিপোর্ট: রোববার (৯ মে) বিকাল ৫টায় লালমনিরহাট জেলা শহরের কাজী কলোনী ঈদগাহ মাঠ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন-এঁর সৌজন্যে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠিত হয়।

 

ঈদ উপহার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মোঃ সুমন খাঁন, লালমনিরহাট পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল ইসলাম, ৩নং প্যানেল মেয়র ফাতেমা বেগম, পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপুল আহম্মেদ অয়ন, সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, পৌর ছাত্রলীগের শিক্ষা ও পাঠক্রম বিষয়ক সম্পাদক আরিফ খাঁন।

 

উল্লেখ্য যে, লালমনিরহাটের কাজী কলোনী, পুকুর পাড়, ঝাড়ুদার পট্টি, লিচু বাগানের অসহায় ও দুঃস্থ ১সহস্রাধিক মানুষের জন্য প্রত্যেককে ১হাজার (নগদ) ১লক্ষ টাকা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone