শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের প্রবেশদ্বার মিশন মোড় গোলচত্ত্বরের ফোয়ারার স্থলে এখন ঘাস লাগানো হয়েছে তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না!
পাটগ্রামে বিয়ের দাবিতে ৩দিন ধরে অনশন

পাটগ্রামে বিয়ের দাবিতে ৩দিন ধরে অনশন

আলোর মনি রিপোর্ট (পাটগ্রাম), লালমনিরহাট:

 

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিয়ের দাবিতে যুবকের বাড়ির মূল দরজার সামনে ৩দিন ধরে অনশন করছে ২২বছর বয়সী এক গৃহবধু। বাড়িতে ঢুকতে বাঁধা দেয়ায় মূল দরজার সামনেই অনশনে বসেছেন তিনি। অভিযুক্ত যুবককে ভাগিয়ে দিয়েছে তার পরিবারের লোকজন।

 

আজ শনিবার ৬ জুন দুপুরে বাড়িটির মূল দরজার সামনে ওই গৃহবধু বৃষ্টির পানিতে ভেজা অবস্থায় বসে রয়েছেন।

 

জানা যায়, বিয়ের দাবীতেই তিনি অনশন করছেন।

 

অভিযুক্ত ওই যুবক রাশেদ আলী (২৫)। তিনি পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব জগতবেড় গ্রামের আব্দুল আজিজের পুত্র।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত রাশেদ আলীর সাথে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মজিবুল ইসলামের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে কয়েকবার গ্রাম্য সালিশ ও বৈঠক হয়েছে ।

 

ওই গৃহবধু সাংবাদিকদের বলেন, রাশেদ আলী তাঁকে ফুঁসলিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এছাড়াও প্রায়ই ভয় দেখায় যে তাঁর স্বামীকে ছেড়ে তাকে (রাশেদকে) বিয়ে না করলে তাঁর সন্তানকে হত্যা ও ধর্ষণের ঘটনা সকলকে জানিয়ে জীবন ধ্বংস করে দিবে। বিয়ের কথা বলে (গৃহবধুকে) গত বৃহস্পতিবার বিকালে তাঁর বাড়িতে আসতে বলে। স্বামী, সন্তান ছেড়ে গৃহবধু এই বাড়িতে এলে রাশেদের পরিবারের লোকজন তাকে বাড়িতে ঢুকতে বাঁধা দেয়। রাশেদকেও ভাগিয়ে দেয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone