শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
আদিতমারীতে ইয়াবাসহ ২জন আটক

আদিতমারীতে ইয়াবাসহ ২জন আটক

আলোর মনি রিপোর্ট (আদিতমারী) লালমনিরহাট:

 

লালমনিরহট জেলার আদিতমারী উপজেলায় ইয়াবাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি।

 

আজ শুক্রবার ৫ জুন বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা রত্নাই ব্রীজ সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি চৌকশ দল অভিযান চালিয়ে তাদের ২জনকে আটক করেছে।

 

এ সময় ৮০পিস ইয়াবা ও ১টি অটোবাইক জব্দ করা হয়। আটকরা হলেন- ওই এলাকার নজরুল  ইসলামের পুত্র নাজমুল (২০) ও জলিল মিয়ার পুত্র মেহেদী হাসান সেলিম (২৪)।

 

উক্ত ঘটনায় সংশ্লিষ্ট আইনে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০৩।

 

এ বিষয়ে সাংবাদিকদের লালমনিরহাট ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone