শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত

বাড়িতে ঢুকে হত্যার চেষ্টার অভিযোগ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলা শহরের খোচাবাড়ীর বিডিআর হাট এলাকার মৃত্যু সুবর আলীর ছেলে মাসুদুর রহমান (৫০) কে পূর্বের আক্রোশের জের ধরে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

 

এ বিষয়ে লালমনিরহাট সদর থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।

 

এজাহার অনুযায়ী জানা যায়, রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুর অনুমান ১.৩০ঘটিকায় মাসুদুর রহমানের বাড়িতে ঢুকে একই এলাকার মৃত্যু আকবর হোসেনের ছেলে শাহিদার রহমান বাদশা (৪৫) সহ অজ্ঞাতনামা ৭/৮জন মিলে ছোড়া, রাম দা, বাঁশের লাঠি, দা ইত্যাদি অস্ত্রেসস্ত্রে সজ্জিত হইয়া বে-আইনি জনতা দলবদ্ধ হয়ে চারিদিকে ঘিরে ফেলে ও এলোপাতাড়ি মারতে থাকে এবং বাড়িঘর ভাংচুর করে।

 

মাসুদুর রহমান বলেন, গত বছরের ২৬ জুলাই আমার পাওনা টাকাকে কেন্দ্র করে শহিদার রহমান বাদশা আমাকে গুরত্ব রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করি। হঠাৎ করে ২১ ফেব্রুয়ারি আমার বাড়িতে এসে আমাকে বেদম ভাবে মারপিট করে। তাতে আমার ডান হাতের কনুই ও মগড়া জখম হয়। তারা আমাকে হত্যার জন্য মাথায় চোট মারে। বর্তমান আমি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি।

 

তদন্তকারি কর্মকর্তা এসআই ইদ্রিস আলী বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone