শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত রংপুর আঞ্চলিক বিটিভি উপ-কেন্দ্রকে পূর্ণাঙ্গ কেন্দ্র হিসেবে চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের উত্তর বাংলা কলেজের প্রভাষক এস. তাবাসসুম রায়হান মুসতাযীর তামান্না অনশন কর্মসূচী লালমনিরহাটে ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যাগণের বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত
মানবতার গল্প:

মানবতার গল্প:

“কেন্দ্রীয় মসজিদের পাশে ইসলামি ফাউন্ডেশনের বারান্দায় দুইদিন থেকে মহিলাটা রাত্রি যাপন করেন। মহিলাটার বাসা মোগলহাট, দুইদিন থেকে ফজরের নামাজের সময় বাচ্চাটা অনেক কান্না করে মশার জ্বালায় ঘুমাতে পারে না বলে, বিষয়টি আমার স্যার লক্ষ্য করেন, পরে কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন হুজুরের কাছ থেকে কয়েল নিয়ে জ্বালিয়ে দেওয়া হয়। একটু আগে বিষয়টি স্যার আমাকে জানান, পরে আমি আমার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে বিষয়টি জানাই, সঙ্গে সঙ্গে আমার এক বন্ধু একটি মশারি নিয়ে আসে, তারপর মশারিটা আমরা টাঙ্গিয়ে দেই, তখন লক্ষ করলাম একটা গামছার উপর বাচ্চাটাকে শুয়ে দিয়ে মা মেঝেতে  শুয়ে আছেন, গায়ে দেওয়ার মতো কোনো কম্বল নেই, আর অতিরিক্ত কোনো কাপড় ও নেই মেঝেতে বিছানোর জন্য, স্থানীয় কারো কাছে যদি একটা কম্বল থাকে তাহলে একটু দয়া করে জানিয়েন।

ধন্যবাদ বন্ধু তোমাকে Sahoriar Islam Ador মশারিটা দেওয়ার জন্য।”

 

Rayhan Kabir Rabby-এর ফেসবুক থেকে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone