শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু
শেখ হাসিনা ধরলা সেতু পয়েন্ট স্বস্তিদায়ক এক বিনোদন স্পট

শেখ হাসিনা ধরলা সেতু পয়েন্ট স্বস্তিদায়ক এক বিনোদন স্পট

প্রতিদিন নামছে মানুষের ঢল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের কোল ঘেঁষে প্রবাহিত স্রোতঃস্বিনী ধরলা নদী। এই নদীর উপর নির্মাণ করা হয়েছে “শেখ হাসিনা ধরলা সেতু”। আর নদীকে নিয়ন্ত্রণ করে ৪৩কোটি ৫০লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে নদী শাসন রক্ষা বাঁধ। আর এই শেখ হাসিনা ধরলা সেতু ও নদী শাসন রক্ষা বাঁধ হার্ড পয়েন্টই এখন লালমনিরহাটবাসী শুধু নয় পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলাবাসীর বিনোদনের অন্যতম স্পটে পরিণত হয়েছে। প্রতিদিন সকাল থেকে শুরু করে বিকেল হওয়ার সাথে সাথে হাজার হাজার নারী-পুরুষ, শিশু-কিশোরের পদচারণায় মুখরিত হচ্ছে শেখ হাসিনা ধরলা সেতু হার্ড পয়েন্টের পুরো এলাকা। নির্মল হাওয়ায় স্বস্তির নির্শ্বাস ফেলছেন হাজারো মানুষ। এই শেখ হাসিনা ধরলা সেতুর দুই পাড়ে বিনোদনের জন্য অনেকেই নৌকায় ভ্রমণ করে থাকেন। তাছাড়া গড়ে উঠেছে পার্শ্ববর্তী খাবারের দোকান ও কোমল পানীয়র ব্যবস্থা তো রয়েছেই পাশাপাশি। রয়েছে নদীর তীরে বোল্ডারের সারিতে বসার সুন্দর আয়োজন। শুক্র ও শনিবার সরকারি ছুটির দুদিন মানুষের ঢল নামে শেখ হাসিনা ধরলা সেতুতে। বিশেষ করে শিশু ও নারীদের পদচারণা থাকে চোখে পড়ার মত। বর্তমান শীতকাল চলছে। নদীর পানি কমে গিয়ে অনেক নিচে নেমে এসেছে। হালকা স্রোতে বয়ে যাচ্ছে নদীর পানি উত্তর থেকে দক্ষিণে। স্রোতের শব্দ কান পেতে শুনতে ভাল লাগে দর্শনার্থীদের। শেখ হাসিনা ধরলা সেতু লালমনিরহাট-কুড়িগ্রাম জেলার মানুষের যাতায়াতের একমাত্র অবলম্বন হলেও এই স্থাপনা মানুষের বিনোদনও দিচ্ছে। তবে এখানে ঘুরতে আসা মানুষের নিরাপত্তায় বিশেষ কোন ব্যবস্থা নেয়া হয়নি এখনও। তাই সার্বক্ষণিক তদারকি করার ব্যবস্থা নিতে হবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। সেই সঙ্গে দর্শনার্থীদের নিজেদের মধ্যে সচেতনতা বোধ বাড়াতে হবে। তবেই অনাকাঙ্খিত কোন দুর্ঘটনা ঘটবে না। আপনিও চলে আসুন, শেখ হাসিনা ধরলা সেতু পয়েন্ট স্বস্তিদায়ক এই বিনোদন স্পটে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone