শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠণ অনুষ্ঠিত হাত বদলে বাড়ে সবজির দাম; বঞ্চিত হন চাষিরা বিএনপি জামায়াতের নৈরাজ্য, শ্বেত সন্ত্রাস এর প্রতিবাদে বিক্ষোভ পথসভা ও থানা ঘেরাও অনুষ্ঠিত লালমনিরহাটের “আদিতমারী” ইংরেজি অক্ষরের নাম ফলকটি সৌন্দর্য বর্ধন করছে বড়বাড়ি-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক জুড়ে হাট বসায় জনদুর্ভোগ ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন এর ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে দৃষ্টি নন্দন সৌন্দর্য হাতিরঝিল সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা! গো-খাদ্যের তীব্র সংকট
লালমনিরহাটে জমে উঠেছে শীতবস্ত্রের দোকান

লালমনিরহাটে জমে উঠেছে শীতবস্ত্রের দোকান

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: হিমালয়ের পাদদেশে অবস্থান করায় শীত ও কুয়াশায় ঢাকা পড়েছে লালমনিরহাট। কুয়াশায় ও কনকনে ঠান্ডায় জেলায় গত কদিন ধরে শীত পড়তে শুরু করায় জমে উঠেছে ফুটপাতে ভ্রাম্যমাণ শীত পোশাক ব্যবসা। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত এসব স্থানে বিভিন্ন মানুষের ভিড় লক্ষ্য করা যায়।

 

সরেজমিনে দেখা যায়, জেলা শহরের গোশালা বাজার মার্কেট, পৌর নিউ মার্কেট, উত্তরণ সুপার মার্কেট, পাটোয়ারী মার্কেট, কালীবাড়ী (পুরান বাজার) মার্কেট, শাহান শপিং কমপ্লেক্স, বিডিআর রোড মার্কেট, বড় মসজিদ মার্কেট, রেলওয়ে স্টেশন রোড মার্কেট, মিশন মোড় সেনা মৈত্রী মার্কেট ও গ্রামের বিভিন্ন হাট-বাজারে বিভিন্ন এলাকায় ফুটপাতের ওপর ও ভ্যান গাড়িতে করে বাহারি রঙের এসব শীতবস্ত্র বিক্রি করতে। এখানে গরিবদের পাশাপাশি অনেক উচ্চবিত্তকে পোশাক কিনতে আসে এসব দোকানে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone