শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
লালমনিরহাটে অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ সমাপনী

লালমনিরহাটে অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ সমাপনী

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নতুন জীবন রচি (নজীর) হলরুমে আজ শুক্রবার (১৩ নভেম্বর) দুপুর ১টায় অ্যাডভোকেসি, লবিং এবং নিগোসিয়েশন বিষয়ে ৩দিন ব্যাপী অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে নিউজ নেটওয়ার্ক এবং উদয়ঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস)র সম্মিলিত বাস্তবায়নে স্থানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক, মিডিয়া গেটকিপার্স, সিভিল সোসাইটি প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছে।

প্রশিক্ষণ পরিচালনা করেন ঢাকার মানবাধিকার ও উন্নয়ন কর্মী এবং প্রশিক্ষণ বেনজীর আহমেদ। এ সময় নিউজ নেটওয়ার্কের ফিল্ড কো-অডিনেটর মাছুমা ইউসুফ, ইউএসএসের প্রোগ্রাম ফ্যাসিলিটেটর আব্দুর রউফ, বিএইচআরডিএফ লালমনিরহাটের সম্পাদক নিশিকান্ত রায়, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ ও প্রকাশক রমজান আলী এবং নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবিরসহ অন্যান্য প্রশিক্ষণার্থীগণ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, উক্ত প্রশিক্ষণে অ্যাডভোকেসি, লবিং এবং নিগোসিয়েশন বিষয়বস্তুর উপর উক্ত প্রশিক্ষণে আলোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone