শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে বাঁশশিল্পীরা অন্য পেশায় ঝুঁকছেন লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে তিস্তা নদী নিয়ে সুচিন্তিত ভাবে কাজ করা হোক!
লালমনিরহাটে মাদক ব্যবসা চলছে অবাধে

লালমনিরহাটে মাদক ব্যবসা চলছে অবাধে

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট:

 

লালমনিরহাট বাংলাদেশের একটি সীমান্তবর্তী জেলা। দীর্ঘ দিন ধরে এখানে চলছে অবাধে ফেন্সিডিলসহ মাদক ব্যবসা। মাদকসেবীরা ছিনতাই ও ছিচকে চুরিতে সর্বস্বান্ত করছে লালমনিরহাটের এলাকাবাসীকে। দীর্ঘদিন ধরে লালমনিরহাটের সর্বত্রই ফেন্সিডিল, মদ, হেরোইন, গাঁজা, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের ব্যবসা অবাধে চলছে। স্থানীয় লোকজনের অভিযোগ প্রকাশ্য দিবালোকেই চলছে এ ব্যবসা। এটি নিয়ন্ত্রণ করছে কয়েকজন গডফাদার। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোরতায়ও বন্ধ হচ্ছে না? প্রতিদিনই গ্রেফতার হচ্ছে কেউ না কেউ?

অনুসন্ধানে জানা গেছে, লালমনিরহাট জেলার উঠতি বয়সের তরুণ্যদের একটি অংশ এ নেশার জগতে পা দিয়ে ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। মাঝে মাঝে কর্তৃপক্ষ লোক দেখানো কিছু অভিযান চালালেও এতে অপরাধ প্রবণতা কমছে না। বিভিন্ন পত্র-পত্রিকায় মাঝে মাঝেই লালমনিরহাট জেলার মাদক ব্যবসার পরিস্থিতি নিয়ে সংবাদ প্রকাশিত হয়। আশংকা করা হচ্ছে, অবিলম্বে এ পরিস্থিতি যদি সামাল দেয়া না যায় তাহলে সামাজিক অবস্থার যে মারাত্মক বিপর্যয় ঘটবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

উল্লেখ্য যে, ২শত ৮৪কিলোমিটার সীমান্ত পথের মধ্যে ৫৪কিলোমিটার অংশে কাটাতারের বেড়া নেই এ লালমনিরহাট জেলায়। এই সুযোগে মাদক ব্যবসায়ী মাফিয়ারা লালমনিরহাটে মাদক ব্যবসা চালাছে অবাধে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone