শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনায় ফেন্সিডিল ও গাঁজা আটক করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

 

আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের মিলন বাজারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান-এঁর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও তার টিমসহ আনসার সদস্য নিয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করেন।

 

জানা যায়, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের কাছে বড় একটি মাদক পাচারের খবর আসে। খবর পেয়েই তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার সমন্বয়ে টাস্কফোর্স গঠণ করে দ্রুত অভিযান পরিচালনা করেন।

 

অভিযানে মৌলত (৫০) নামক একজনকে গাঁজা বহনের অপরাধে ৫শত টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর ৩জনের কাছে ৯৯বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ব্যাপারে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন কারীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone