শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু

বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনায় ফেন্সিডিল ও গাঁজা আটক করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

 

আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের মিলন বাজারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান-এঁর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও তার টিমসহ আনসার সদস্য নিয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করেন।

 

জানা যায়, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের কাছে বড় একটি মাদক পাচারের খবর আসে। খবর পেয়েই তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার সমন্বয়ে টাস্কফোর্স গঠণ করে দ্রুত অভিযান পরিচালনা করেন।

 

অভিযানে মৌলত (৫০) নামক একজনকে গাঁজা বহনের অপরাধে ৫শত টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর ৩জনের কাছে ৯৯বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ব্যাপারে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন কারীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone