শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
অবশেষে ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জে গ্রেফতার

অবশেষে ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জে গ্রেফতার

হেলাল হোসেন কবির: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের প্রধান আসামী না’গঞ্জের ফতুল্লায় গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (২৩ অক্টোবর) লালমনিরহাটের কালীগঞ্জ থানা পুলিশের একটি দল ধর্ষণ মামলার প্রধান আসামী নুরুকে  নুরু মিয়াকে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে আটক করেছে। ৪০বছর বয়সী  নুরু মিয়া কালীগঞ্জের তালুক বাণীনগর এলাকার মোঃ মজির ছেলে।

 

মামলার তদন্ত কর্মকর্তা ও কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) ফরহাদ মন্ডল  বলেন, আজকে ভোরে না’গঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।ফতুল্লা থানার সহযোগীতায় আমি এবং আমার টিম তাকে আটক করেছি। রাত প্রায় ৯টার দিকে আমরা তাকে নিয়ে লালমনিরহাটে পৌঁছেছি।আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

 

তার নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল গত ১০ অক্টোবর ১৭বছর বয়সী এক কিশোরী সংঘবদ্ধ ধর্ষণ শিকার হয় পরে সেই ঘটনায় ১০জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়।

 

এর আগে ওই মামলার চার নম্বর আসামী রকিকে গ্রেফতার করেছিল পুলিশ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone