শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে বাঁশশিল্পীরা অন্য পেশায় ঝুঁকছেন লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে তিস্তা নদী নিয়ে সুচিন্তিত ভাবে কাজ করা হোক!
ডিসি-ইউএনও’র চেষ্টায়, হাসিনার কোলেই ফিরলো তার সন্তান

ডিসি-ইউএনও’র চেষ্টায়, হাসিনার কোলেই ফিরলো তার সন্তান

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নে টেপারহাট এলাকায় একদিনের বয়সের সন্তান বিক্রি করেছিলেন হাসিনা বেগম।

 

জানা যায়, হাসিনা বেগম একজন মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন থেকেই তার স্বামী তার সাথে থাকেন। মাঝে মধ্যে তার স্বামী তার সাথে দেখা করতে আসেন।

 

অভাব-অনটনের মাঝেই তার গর্ভে সন্তান অাসে।

 

স্থানীয় অধীর চন্দ্র-কণিকা রাণী দস্পতি তখন থেকেই হাসিনার প্রতি নজর রাখছিলেন। হাসিনার সন্তান হলে সঙ্গে সঙ্গে কণিকার বাবার বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাটে পাঠিয়ে দেন কণিকা। বিনিময়ে হাসিনার হাতে তুলে দেন ২০হাজার টাকা। একদিনের বাচ্চাটি মাতৃকোল থেকে হাত বদল হয়ে চলে যায় প্রায় ৫০কিলোমিটার দূরে।

 

একটি সূত্র জানায়, বাচ্চাটি এখন কুড়িগ্রামের রাজারহাট থানার কিসামত পুনকর গ্রামে আছে।

 

স্থানীয় মানবাধিকার কর্মী মুক্তা অার সাংবাদিকদের দেয়া তথ্যে মাঠে নেমে পরে প্রশাসন।

 

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর শোনার সঙ্গে সঙ্গে বাচ্চাটির বর্তমান অবস্থান জানতে চান। এবং আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনকে নির্দেশনা দেন।

 

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা পেয়েছিলাম।বাচ্চাটিকে যদি ওরা আজকে ফেরৎ না দেয়, তাহলে আগামীকাল বাচ্চাটিকে ফোর্স করে হত। রবিবার হাসিনাকে আর্থিক সহায়তা দেয়া হবে, পাশাপাশি তার জন্য ঘরের ব্যবস্থা করছি।

 

বাচ্চাটিকে হাসিনার কোলে ফিরিয়ে দেয়ার পর আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন বলেন, জীবনে কোন পূণ্য করেছিলাম যার জন্য আল্লাহ আমার হাত দিয়ে বাচ্চাটিকে মায়ের কাছে ফিরিয়ে দিলেন। বাচ্চাটির জন্য আমরা সবকিছুই করবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone