শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
ডিসি-ইউএনও’র চেষ্টায়, হাসিনার কোলেই ফিরলো তার সন্তান

ডিসি-ইউএনও’র চেষ্টায়, হাসিনার কোলেই ফিরলো তার সন্তান

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নে টেপারহাট এলাকায় একদিনের বয়সের সন্তান বিক্রি করেছিলেন হাসিনা বেগম।

 

জানা যায়, হাসিনা বেগম একজন মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন থেকেই তার স্বামী তার সাথে থাকেন। মাঝে মধ্যে তার স্বামী তার সাথে দেখা করতে আসেন।

 

অভাব-অনটনের মাঝেই তার গর্ভে সন্তান অাসে।

 

স্থানীয় অধীর চন্দ্র-কণিকা রাণী দস্পতি তখন থেকেই হাসিনার প্রতি নজর রাখছিলেন। হাসিনার সন্তান হলে সঙ্গে সঙ্গে কণিকার বাবার বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাটে পাঠিয়ে দেন কণিকা। বিনিময়ে হাসিনার হাতে তুলে দেন ২০হাজার টাকা। একদিনের বাচ্চাটি মাতৃকোল থেকে হাত বদল হয়ে চলে যায় প্রায় ৫০কিলোমিটার দূরে।

 

একটি সূত্র জানায়, বাচ্চাটি এখন কুড়িগ্রামের রাজারহাট থানার কিসামত পুনকর গ্রামে আছে।

 

স্থানীয় মানবাধিকার কর্মী মুক্তা অার সাংবাদিকদের দেয়া তথ্যে মাঠে নেমে পরে প্রশাসন।

 

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর শোনার সঙ্গে সঙ্গে বাচ্চাটির বর্তমান অবস্থান জানতে চান। এবং আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিনকে নির্দেশনা দেন।

 

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা পেয়েছিলাম।বাচ্চাটিকে যদি ওরা আজকে ফেরৎ না দেয়, তাহলে আগামীকাল বাচ্চাটিকে ফোর্স করে হত। রবিবার হাসিনাকে আর্থিক সহায়তা দেয়া হবে, পাশাপাশি তার জন্য ঘরের ব্যবস্থা করছি।

 

বাচ্চাটিকে হাসিনার কোলে ফিরিয়ে দেয়ার পর আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন বলেন, জীবনে কোন পূণ্য করেছিলাম যার জন্য আল্লাহ আমার হাত দিয়ে বাচ্চাটিকে মায়ের কাছে ফিরিয়ে দিলেন। বাচ্চাটির জন্য আমরা সবকিছুই করবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone