শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের সাবেক মেধাবী শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ’র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের সাবেক মেধাবী শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ’র হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা

মোয়াজ্জেম হোসেন, লালমনিরহাট: রবিবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১২টা থেকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ’র (২৮) হত্যার বিচারের দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা।

এর আগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের বাসা থেকে জাকারিয়া বিন হক শুভর মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

নিহত জাকারিয়া বিন হক শুভ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনেশ্যাম (এমসি মোড়) এলাকার আব্দুল হকের ছেলে। ওয়ালটনের মোবাইল সেক্টরের টেরিটরি সেলস ম্যানেজারের দায়িত্বে ছিলেন তিনি। চাকুরীর সুবাধে রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে শ্বশুরালয়ের পাশে ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। শুভ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ১৮তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ফেজবুক পেজে ক্যারিয়ার নিয়ে দেশের খ্যাতনামাদের সাথে টক শোও করতে দেখা যায়।

মানববন্ধনে অংশ নেওয়া লোকজনরা জানান, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে স্থানীয়দের খবরে বাসা থেকে জাকারিয়া বিন হক শুভ’র মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

 

এ ঘটনায় নিহত শুভ’র বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক বাদি হয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর)  রাতে রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি  হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় শুভর স্ত্রী শেহনীলা নাজ ও শাশুরী আছমা বেগমসহ অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

 

শুভ হত্যার বিচার দাবীতে রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে দোকান পাট বন্ধ রেখে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের মানববন্ধন করেন এলাকাবাসী ও স্বজনরা। সুষ্ঠ তদন্তপূর্বক অপরাধীদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম, নিহত শুভ’র বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, কালীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বাবু প্রমুখ।

 

নিহতের বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, এলাকাবাসী ও তুষভান্ডার বাজারের ব্যবসায়ীরা মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে নিহত শুভ’র আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়। এরপর বিক্ষোভ মিছিল নিয়ে তুষভান্ডার বাজার প্রদক্ষিণ করে কালীগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে গিয়ে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone