শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
বাল্য বিবাহের দায়ে এক কাজীর ৬মাসের কারাদণ্ড

বাল্য বিবাহের দায়ে এক কাজীর ৬মাসের কারাদণ্ড

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় বাল্য বিবাহের দায়ে এক কাজীকে ৬মাসের কারাদণ্ড ও বরকে নগদ ৫হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান অাদালত।

 

নবম শ্রেণির ছাত্রীর সাথে কওমী মাদ্রাসা পড়ুয়া একজনের সঙ্গে বিয়ের অায়োজন ছিল।

 

ভ্রাম্যমাণ অাদালতের বিচারক এবং কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান বলেন, অাজ রাতে গোপন সংবাদ পেয়ে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামের অভিযান পরিচালনা করা হয়।সেখানে কাজী অাবু হানিফকে ৬মাসের কারাদণ্ড ও বরকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

 

তিনি অারও বলেন, তার প্রশাসন বাল্য বিয়ে প্রতিরোধের বিষয়ে সর্বদাই তৎপর ছিল। অাগামীতে এ রকম অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone