শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের প্রবেশদ্বার মিশন মোড় গোলচত্ত্বরের ফোয়ারার স্থলে এখন ঘাস লাগানো হয়েছে তোমরা ভবিষ্যৎ জাতি গঠনের কারিগর : সংবর্ধনায় অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না!
গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে একজনের মৃত্যু

গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে একজনের মৃত্যু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ রবিবার ৬ সেপ্টেম্বর বেলা ১১ঘটিকার সময় লালমনিরহাট জেলার সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের পূর্ব হাতুরা গ্রামের কবর স্থানে পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটার সময় বজ্রপাতে শমসের আলী (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় অন্য একজন গুরুত্বর আহত হয়েছেন। নিহত শমসের আলী ওই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

 

স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা যায়, শমসের স্থানীয় কবরস্থানের পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটতে ছিলো এ সময় হঠাৎ বজ্রপাতে শমসের আলী মারা যান। পাশে থাকা ছোবাহান মন্ডলের ছেলে মোসলেম আলী (৫১) গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করলেও শমসের আলীকে বাঁচনো যায়নি। পরে মোসলেমকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। আহত মোসলেম এখন সুস্থ আছেন।

 

আহত মোসলেম আলী বলেন, এখনতো খড়ের সঙ্কট তাই প্রতিদিনের ন্যায় আমরা দুজন কিছুটা দুরত্ব ভাবে এলাকার রিয়াজুল জান্নাত কবর স্থানের পাশের জমির আইলে গরুর জন্য ঘাস কাটতে ছিলাম। হঠাৎ আকাশে বজ্রপাত ঘটে। চারিদিকে আগুনের শলা চোখে পড়লো সঙ্গে সঙ্গে আমি জমিতে শুয়ে পড়ি। কিছু পরেই দেখি পাশে থাকা শমসের নিথর দেহ পড়ে আছে।

 

বিকাল ৩টায় মরহুমের নামাজের জানাজা শেষে রিয়াজুল জান্নাত কবর স্থানে দাফান করা হয়। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone