শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে ত্রাণ (খাদ্য সামগ্রী) ও শাড়ী বিতরণ

আঞ্জুমান মুফিদুল ইসলামের উদ্যোগে ত্রাণ (খাদ্য সামগ্রী) ও শাড়ী বিতরণ

মোঃ মাসুদ রানা রাশেদ: আজ সোমবার ৩১ আগস্ট সকাল ১১টায় লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা স্কুল এন্ড কলেজ মাঠে আঞ্জুমান মুফিদুল ইসলাম-ঢাকার সৌজন্যে আঞ্জুমান মুফিদুল ইসলাম লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে ত্রাণ (খাদ্য সামগ্রী) ও শাড়ী বিতরণ অনুষ্ঠিত হয়।

বিতরণ করেন জেলা প্রশাসক ও আঞ্জুমান মুফিদুল ইসলাম লালমনিরহাট জেলা শাখার সভাপতি আবু জাফর, আঞ্জুমান মুফিদুল ইসলাম লালমনিরহাট জেলা শাখার কার্য্যনির্বাহী ও আজীবন সদস্য ময়নুল ইসলাম, মহিষখোচা স্কুল ও কলেজের অধ্যক্ষ শরওয়ার আলম।

 

এ সময় আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনছুর উদ্দিন দোলন, আঞ্জুমান মুফিদুল ইসলাম লালমনিরহাট জেলা শাখার সম্পাদক ও আজীবন সদস্য রফিকুল আলম খান স্বপন, আজীবন সদস্য জাহাঙ্গীর আলম শাহীনসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, ১শতজন নারীর মাঝে ত্রাণ (খাদ্য সামগ্রী) ও শাড়ী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone