শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি-অ্যাসাইনমেন্ট প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি-অ্যাসাইনমেন্ট প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে ‘এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি’ এই স্লোগানে জেলা প্রশাসনের আয়োজনে ১০০টি প্রশ্নের উপর অনলাইনে অ্যাসাইনমেন্ট প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২০ আগস্ট সকাল ১১টায় লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সরল খাঁ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী জারিন তাসনিম তমা প্রথম, একই শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ধীমান কুমার ভট্টাচার্য্য দ্বিতীয় এবং লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী আনিকা বাশাশাত তৃতীয় স্থান অধিকার করেছে।

এ প্রতিযোগীতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০জন শিক্ষার্থী অংশ নিয়েছেন বলে নিশ্চিত করেন অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (টিএমএ) মোমিন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) টিএমএ মোমিনের সভাপতিত্বে ‘এসো বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানি’ ১০০টি প্রশ্নের অ্যাসাইনমেন্ট প্রতিযোগীতায় তিন বিজয়ীর হাতে ক্রেষ্ট, বই ও অন্যান্য পুরষ্কার সামগ্রী তুলে দেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেজারত ডেপুটি কালেক্টর টিএম রাহসিন কবীর, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাম্মী কায়সার, আদিতমারী উপজেলার সরল খাঁ উচ্চ বিদ্যালয় ও লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং পুরষ্কার বিজয়ী তিন শিক্ষার্থীর অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 

শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করতে গিয়ে-এ ধরনের প্রতিযোগীতা করার জন্য জেলা প্রশাসনের প্রতি দাবী জানালে জেলা প্রশাসক আবু জাফর জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ব্যাপকভাবে এই ধরনের আয়োজন করার প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone