রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
গণহত্যা দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ইফতার সামগ্রী বিতরণ শ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টে সাপটানা একাদশ চ্যাম্পিয়ন হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত তুষারপাত মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত সেই জাহানারা’র পরিবার মুজিববর্ষের ঘর চেয়ে আবেদন!

“লালমনি এক্সপ্রেস” ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রয় হচ্ছে!

আলোর মনি রিপোর্ট
  • প্রকাশের তারিখ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটের “লালমনি এক্সপ্রেস” ট্রেনটির টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে। মাস্টার ও প্রধান বুকিং সহকারী মিলে সার্ভারে টিকিট অটো ব্লক রেখে যাত্রীদের টিকিট সংকট দেখায়। পরে সেই সব টিকিট উচ্চ মূল্যে কালোবাজারে বিক্রি করা হয়। স্টেশনের আশপাশের দোকানদারও রেলের নিরাপত্তা কর্মী ও এলাকার চি‎হ্নিত চক্রের মাধ্যমে এসব টিকিট উচ্চ মূল্যে টিকিট প্রত্যাশী যাত্রীদের কাছে বিক্রি করা হচ্ছে বলে একাধিক অভিযোগ উঠেছে। এসব টিকিট কালোবাজারীদের অন্যতম সদস্য লালমনিরহাট রেলওয়ে স্টেশনের মুক্ত মঞ্চের উত্তর পার্শ্বের আরাধ্য ফটোকপি স্টোরের তাজুল ইসলাম।

 

তিনি আগে থেকে কাউন্টারের টিকিট ক্রয় করে রাখেন। এরপর সারা দিন স্টেশনের বুকিং কাউন্টারের সামনে ঘোরা ফেরা করেন। যাত্রীরা টিকিট না পেয়ে স্টেশন চত্ত্বরে ঘোরা ফেরা করে। এ সুযোগে আরাধ্য ফটোকপি স্টোরের তাজুল ইসলাম যাত্রীদের কাছে ৫শত ২৫ টাকার টিকিট ১১শত টাকা করে বিক্রি করে থাকে। বিষয়টি নিয়ে গত মঙ্গলবার ১১ আগস্ট থেকে আজ পর্যন্ত যাত্রীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। আজ সোমবার ১৭ আগস্ট স্থানীয় লোকজন সকাল থেকে টিকিট সংগ্রহের জন্য লম্বা লাইন দিয়ে টিকিট না পেয়ে হতাশ হয়ে বাসের টিকিট ক্রয় করে বাড়ি ফিরেছেন।

এ বিভাগের আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102