শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে দিনব্যাপী বউ-শাশুড়ির মেলা অনুষ্ঠিত লালমনিরহাটে কাব হলিডেতে “শেখ হাসিনার” সাক্ষরযুক্ত সনদ বিতরণ লালমনিরহাট জেলা সমিতি ঢাকা’র উন্নয়ন ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে শোভাবর্ধন করেছে জবা ফুলগাছ লালমনিরহাটে হত্যা মামলায় ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার লালমনিরহাটের সাংবাদিকের পিতা মরহুম আফজাল হোসেনের কবর জিয়ারত অনুষ্ঠিত লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি
অংকুর ইন্টারন্যাশনাল সামাজিক সংগঠনের উদ্যোগে কোরবানির গোস্ত বিতরণ

অংকুর ইন্টারন্যাশনাল সামাজিক সংগঠনের উদ্যোগে কোরবানির গোস্ত বিতরণ

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত সোমবার ৩ আগস্ট সামাজিক সংগঠন অংকুর ইন্টারন্যাশনালের উদ্যোগে এবং প্রত্যাশা সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মিঠু খন্দকারের সার্বিক সহযোগিতায় লালমনিরহাট জেলায় ২শত ১০টি বন্যার্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে কোরবানির গোস্ত বিতরণ করা হয়।

 

সেচ্ছাসেবকরা লালমনিরহাট জেলার ৪টি ভিন্ন ভিন্ন স্থানের গরীব ও হতদরিদ্রের মাঝে মাংস বিতরণ করে। জায়গাগুলো হলো বাগডোরা চর, গোবর্দ্ধন, কেশরঘাট, ভিতরকুঠি। মিঠু খন্দকারের নেতৃত্বে একটি পুরো কার্যক্রমে কাজ করেন এস.এম.বি টিচিং হোমের পরিচালক মোস্তফা জামাল খন্দকার বাবু, ফাইটার্স অব হিউম্যানিটি সংঠনের মুরাদ নীল, রাসেল কবির, সোহানুর রহমান, মুক্তাদির রহমান, আশরাফি আকাশ, ড্যানি মাহমুদ অন্যান্য সেচ্ছাসেবীরা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone