শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
স্থবির লালমনিরহাটের সাংস্কৃতিক অঙ্গন লালমনিরহাটে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা খাতের আওতায় সরবরাহকৃত মালামাল বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে সংখ্যালঘুদের নির্যাতন-নিপীড়ন অনতিবিলম্বে বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত
সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত : আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি

সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত : আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটের সাংবাদিক বদিয়ার রহমান সন্ত্রাসী হামলার শিকার  হয়েছে। সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

 

বুধবার ২৯ জুলাই সন্ধ্যায় লালমনিরহাট জেলা শহরের তালুক খুটামারা (বানভাসা) মোড় এলাকায় তার উপর এ হামলা চালানো হয়। আহত সাংবাদিক বদিয়ার রহমান দৈনিক মানব বার্তা পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

 

এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তার ছোট ভাই সাইফুল ইসলাম (৩৯)।

 

অভিযোগ সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় আসার সময় দেখতে পারেন তার বাসার সামনে পাকা রাস্তায় সাংবাদিক বদিয়ার রহমানের ছেলে সোহানুর রহমান শিশির (২১) কে মারধর করছেন কতিপয় সন্ত্রাসীরা। তার ভাতিজাকে রক্ষার চেষ্ঠা করলে সন্ত্রাসীরা তাকে এলোপাতারি মারধর করেন ও ধারালো ছোড়া দিয়ে আঘাত করে রক্তাক্ত যখম করে। ওই সময় সাংবাদিক বদিয়ার রহমান ছুটে এসে তাদের বাঁচানোর চেষ্ঠা করলে তার উপরও সন্ত্রাসীরা এলোপাতারি মারধর শুরু করে।  বদিয়ার রহমানের আত্মচিৎকারে তার স্ত্রী শিউলি বেগম (৪২) তাদের বাঁচানোর চেষ্ঠা করলে তাকেও মারধর করে শ্লীলতাহানী ঘটায় সন্ত্রাসীরা। এ সময় সাইফুল ইসলামের পকেট থেকে ব্যবসার ৪লক্ষ ৪৮হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ সময় সাংবাদিকের বাড়িতে প্রবেশ করে ভাংচুর করে প্রাণনাশের হুমকী দিয়ে ছটকে পড়ে সন্ত্রাসীরা। এরপর এলাকাবাসী তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান এবং সাংবাদিক বদিয়ার রহমান গুরত্বর অসুস্থ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

 

এই ঘটনায় লালমনিরহাট জেলার সাংবাদিক মহল তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। তারা এই সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানায়।

 

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone