শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
করোনায় ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হকের মৃত্যু

করোনায় ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হকের মৃত্যু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি নাজনীন হক (৫০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

আজ সোমবার ২০ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে শ্বাসকষ্ট জর্ণিত সমস্যা ভুগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

সমাজ সেবী নাজনীন হকের মৃত্যুতে শোক জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা, সাবেক প্রতিমন্ত্রী ও ক্যাপ্টেন (অবঃ) মোতাহার হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, বিশিষ্ট কবি, সাহিত্যিক ও সমাজ সেবী ফেরদৌসী বেগম বিউটি। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

সমাজ সেবী নাজনীন হক জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, আদিতমারী উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল হক-এঁর স্ত্রী।

 

তিনি ইনার হুইল ক্লাব অব লালমনিরহাটের আইপিপি ও স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্র লালমনিরহাট জেলা শাখার উপদেষ্টা ছিলেন।

 

সমাজ সেবী নাজনীন হকের কয়েক দিন আগে জ্বর, সর্দি, গলাব্যাথা দেখা দেয়। এরপর নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস পরীক্ষায় তিনিসহ তার পরিবারের ১০জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। ২দিন আগে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone